স্টাইল পার্কের আরাম দায়ক টি-শার্ট
প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৮, ১৩:১৯
স্টাইল পার্কের আরাম দায়ক টি-শার্ট
মডেল: শিশির, প্রমি, মৌ এবং আশিক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের অন্যতম ফ্যাশন হাউজ ‘স্টাইলপার্ক’ তাদের ফ্যাশন সম্ভারে নিয়ে এসেছে নিত্য নতুন ও বৈচিত্রময় ডিজাইনের কালেকশন। পছন্দ উপযোগী সব পোশাক ‘স্টাইলপার্ক’ থেকে ক্রয় করতে পারবে ক্রেতারা।


বরাবরের মতো এবারে নতুন কালেকশনেও এই ফ্যাশন হাউজটি তাদের আকর্ষনীয় ডিজাইনের ধারাবাহিকতা বজায় রেখেছে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী পোশাক তৈরি করে থাকে ফ্যাশন হাউজ ‘স্টাইলপার্ক’।



‘স্টাইলপার্ক’ সব ধরনের পোশাকই ক্রেতাদের সাধ্যের মধ্যে। ‘স্টাইলপার্ক’ প্রায় সব পোশাকই তরুন-তরুনীদের কথা মাথায় রেখে একটু ফ্যাশনেবল করে তৈরি করা হয়েছে।


ফ্যাশন হাউস স্টাইলপার্ক সময়ের সঙ্গে সব সময়ই সাজে নতুন সাজে। তরুণ প্রজন্ম গ্যাভারডিন কিংবা জিন্সের সঙ্গে টি-শার্ট, শর্ট-শার্ট বেশি পছন্দ করলেও বর্তমানে পলোটি-শার্ট প্রচুর জনপ্রিয়। পলোটি শার্ট আসলে টি-শার্টেরই আরেক প্যাটার্ন।


অর্থাৎ টি-শার্ট যেমন রাউন্ডনে কঠিক তেমনি পলোটি-শার্টের বডি প্যাটার্ন টি-শার্টের মতো হলেও এর সঙ্গে যুক্ত থাকে কলার, যা ফ্যাশনে নিয়ে এসেছে নতুন মাত্রা। তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন নিয়ে এসেছে একরঙা পলোটি-শার্টেও সংগ্রহ। এক্সপোর্ট কোয়ালিটি পলোটি-শার্টগুলো শতভাগ কটন কাপড়ের তৈরি। এই টিশার্টগুলোতে কেবল একটি রঙের ব্যবহার থাকায় গর্জিয়াস লুকে বৈচিত্র্য আনতে পারে।


বিবার্তা/এস. আই. নাট্য/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com