শিরোনাম
সাকিব-শিশিরের হাত ধরে যাত্রা শুরু নাবিলার ফ্লাগশিপ স্টোরের
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০১৮, ১১:১১
সাকিব-শিশিরের হাত ধরে যাত্রা শুরু নাবিলার ফ্লাগশিপ স্টোরের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাকিব ও শিশির এর হাত ধরে যাত্রা শুরু করলো ‘নাবিলা বুটিকস লিমিটেড’-এর নতুন ফ্ল্যাগশিপ স্টোর। এইফ্ল্যাগশিপ স্টোর ও হেরিটেজ কালেকশনের উদ্বোধন করেন বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান এবং তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।


রাজধানীর গুলশান অ্যাভিনিউতে শুক্রবার এই উদ্বোধন অনুষ্ঠান করা হয়। সেখানে আরো উদ্বোধন করা হয় বাংলাদেশী ঐতিহ্যের ধারক জামদানি, রাজশাহী সিল্ক ও মসলিন দিয়ে নাবিলা’র হেড ডিজাইনার শামীমা নবীর বিশেষ ডিজাইনার কালেকশন ‘শামীমা নবী হেরিটেজ কালেকশন’। এই আয়োজনে শিশিরকে আগামী এক বছরের জন্য নাবিলা’র ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়।



এসময় উপস্থিত ছিলেন নাবিলা’র সিইও ও হেড ডিজাইনার শামীমা নবী, ক্রিয়েটিভ ডিরেক্ট ও ডিজাইনার নাবিলা নবী, আমন্ত্রিত অতিথি ও বিশেষ ক্রেতাবৃন্দ।


উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব বলেন, “নাবিলা হেরিটেজ কালেকশন নামে দেশীয় ঐতিহ্যবাহী কাপড় দিয়ে আন্তর্জাতিক মানের পোশাক তৈরীর যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আমি নিজে হেরিটেজ কালেকশনের পোশাক পরেছি। নাবিলা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের পোশাক ও নাম ছড়িয়ে দিক এই প্রত্যাশা করি।”


ব্র্যান্ড অ্যাম্বাসেডর উম্মে আহমেদ শিশির বলেন, “দেশী ফ্যাশন হাউজগুলোর মধ্যে বরাবরই নাবিলার পোশাকে আন্তর্জাতিক মানের ছাপ রয়েছে। তবে হেরিটেজ কালেকশনে তৈরী বিশেষ পোশাকগুলো একই সাথে আন্তর্জাতিক মানের এবং রুচিশীল। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বাংলাদেশী পোশাককে দেশী ও আন্তর্জাতিক মঞ্চে উপস্থাপন করার চেষ্টা করব।’’



শামীমা নবী বলেন, “জামদানি, রাজশাহী সিল্ক ও মসলিন এর বিশেষ কিছু পোশাক দিয়েই ‘হেরিটেজ কালেকশন’ তৈরী করা হয়েছে। বাংলাদেশের মানুষ বর্তমান সময়ে বিয়ে বা স্পেশাল দিনগুলোতে বিদেশী পোশাক পরে। বিয়ে বা বিশেষ দিনের জন্যই তৈরি করা হয়েছে শামীমা নবী হেরিটেজ কালেকশন।’’


উল্লেখ্য, ১৯৯৭ সালে নাবিলার যাত্রা শুরু। বর্তমানে তিনটি শোরুম আছে উত্তরা, গুলশান ও ধানমন্ডিতে। শুধু বাংলাদেশ নয় ইউকে, অস্ট্রেলিয়া, আমেরিকাতেও নাবিলার পোশাক বেশ জনপ্রিয়তা পেয়েছে।


বিবার্তা/নুর/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com