ডাক্তার বিয়ে করবেন যে কারণে!
প্রকাশ : ২৫ মে ২০১৬, ১৩:১৮
ডাক্তার বিয়ে করবেন যে কারণে!
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাধারণত বেশিরভাগ মেয়েদের পছন্দের তালিকায় রয়েছে ডাক্তার ও ইঞ্জিনিয়ার। কিন্তু ইঞ্জিনিয়ার না ডাক্তার ছেলে মেয়েদের বেশি পছন্দ এ নিয়ে রয়েছে অনেক বিতর্ক। তবে আজ এসব থাক। আজকের বিষয় হলো ডাক্তার বিয়ে করলে ঠিক কী কী সুবিধা পাওয়া যেতে। তাহলে আর দেরি না করে এখনই জেনে নিন, ডাক্তার বিয়ে করবেন যে কারণে!
>> সাধারণত ডাক্তাররা অন্যদের তুলনায় একটু বেশি মেধাবী ও শান্ত শিষ্ট হয়ে থাকে। কমপ্রোমাইজও বটে। এর কারণে তাদের কাছে যেকোনো আবদার করলে খালি হাতে ফিরবেন না নিশ্চিত।
>> ডাক্তারের সঙ্গে বিয়ে হলে পরিবারের সকলের চিকিৎসা নিয়ে আর কোনো টেনশন নেই। একারণে মেয়েদের পছন্দ মেডিকেলের ছাত্র।
>> ডাক্তারদের ব্যস্ততা সম্পর্কে নতুন কিছু জানানোর নেই। আর এই ব্যস্তার কারণেই বউয়ের সাথে ঝগড়া করার সময় পান না তারা! বউয়ের সব আবদারই মেনে নেন। তাই সংসারে শান্তি বিরাজ করে।
>> ডাক্তাররা সাধারণত ব্যস্ততার কারণে অধিকাংশ সময় বাইরে থাকে। আর তাই খাবারটাও বাইরে সেরে নেয় তারা। এর ফলে গৃহিনীর রান্না-বান্না নিয়ে চিন্তা করতে হয় না!
>> মেডিকেলের ছাত্রদের মনোসংযোগ খুব তীক্ষ্ণ হয়। একারণে সে তার স্ত্রী ছাড়া আর কারো দিকে মনোসংযোগ করে না। একজনের প্রতিই ভালোবাসা থাকে। তাই পরকীয়ার আশংকা নেই।
>> ডাক্তার হলে কাড়ি কাড়ি টাকা আয় করা সম্ভব। আর তাই মেডিকেলের ছাত্রদের বিয়ে করলে গাড়ি-বাড়ী নিশ্চিত। অর্তনৈতিক দিক থেকে সচ্ছল থাকা যায়।
বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com