শিরোনাম
বিদায় নিয়েছে শীতকাল, তবু স্কার্ফ যেন সঙ্গে থাকে
প্রকাশ : ১১ মার্চ ২০২১, ১৯:১৯
বিদায় নিয়েছে শীতকাল, তবু স্কার্ফ যেন সঙ্গে থাকে
অনামিকা রায়
প্রিন্ট অ-অ+

শীত চলে গিয়েছে। স্কার্ফের ফ্যাশন কিন্তু যায়নি। যে কোনও দিন একটা স্কার্ফ বদলে দিতে পারে আপনার সাজ।


কীভাবে?


যেমন ধরুন একটা কুর্তি। যা প্রায় একঘেয়ে হয়ে গিয়েছে এমনিতে। সে জিনসের সঙ্গেই পরুন, বা সালোয়ার-লেগিংস। রোজ রোজ এক রকমই দেখায়। সেই কুর্তির সঙ্গেই নতুন ধরনের একটি স্কার্ফ পরে ফেলুন। না, ওড়নার মতো করে জড়ালে চলবে না। ওড়না এবং স্কার্ফের ব্যবহার আর রূপ দুই-ই আলাদা। ছোট্ট একটি স্কর্ফ প্রায় গলার মালার মতো করে ব্যবহার করতে পারেন। জড়ানোর ধরন নিজের মতো করা যায়, বা দেখে নেওয়া যায় নেটমাধ্যমেও।


কোনও গুরুত্বপূর্ণ মিটিংয়েও শার্টের সঙ্গে একটা ফিনফিনে স্কার্ফ আনতে পারে আপনার সাজে গাম্ভীর্য। মিটিং যদি হয় একেবারেই গম্ভীর, তবে কলারের নীচ দিয়ে টাইয়ের মতো করে জড়িয়ে নেওয়া যায় এক রঙা সরু স্কার্ফ। আবার ধরুন একটা হাঁটু ঝুল ড্রেস পরে যাবেন মিটিংয়ে। তবে স্কার্ফ হতে হবে আরও সরু। এবং কম লম্বা। গোল গলা ড্রেসের সঙ্গে কিন্তু ঝুলিয়ে পারবেন না স্কার্ফটি। গলার সঙ্গে একেবারে লাগিয়ে নিন। একটা সুন্দর ফুলের মতো আকার তৈরি করুন বাঁধুনির জায়গাটিতে।


ফরাসী সুন্দরীদের কথা মনে পড়ল কি? একদম, ঠিকই ধরেছেন। এই গ্রীষ্মে একটু ফরাসী মেজাজ এনেই দেখুন না সাজে। সুতির স্কার্ফ বেছে নিলে গরম লাগবে না। অথচ ভিড়ের মধ্যে এক্কেবারে আলাদা দেখাবে আপনাকে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com