শিরোনাম
তুরিন আফরোজের ভাইয়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের
প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ২১:৪২
তুরিন আফরোজের ভাইয়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউট ব্যারিস্টার তুরিন আফরোজের দায়ের করা সাধারণ ডায়রির পরিপ্রেক্ষিতে মহানগর হাকিম আদালত ডায়রির বিষয়ের সত্যতার প্রমাণ পেয়ে আজ সোমবার ভাই শাহনেওয়াজ আহমেদ শিশিরের বিরুদ্ধে প্রয়োজনীয় তদন্তের নির্দেশ প্রদান করেন।


উল্লেখ্য, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে গত ১৪ জুন ২০১৯ তারিখে ব্যারিস্টার ভাই শাহনেওয়াজ আহমেদ শিশির ব্যারিস্টার তুরিন আফরোজের উত্তরাস্থ বাসভবনে জোরপূর্বক প্রবেশ করে। বাসভবনের নিরাপত্তা প্রহরীবৃন্দ শাহনেওয়াজ আহমেদ শিশিরকে আদালতের নিষেধাজ্ঞা আদেশের কথা স্মরণ করিয়ে দিয়ে তাকে স্থান ত্যাগ করতে বলে। কিন্তু শাহনেওয়াজ আহমেদ শিশির উত্তেজিত হয়ে নানা রকম হুমকি দিতে থাকে।


এক পর্যায়ে শাহনেওয়াজ আহমেদ শিশির এই বলেও হুমকি দেয় যে প্রেস-কনফারেন্সের মাধ্যমে ব্যারিস্টার তুরিন আফরোজের সম্মানহানি করে সমাজে তাকে হেয় প্রতিপন্ন করেই সে ছাড়বে। এই ঘটনায় ব্যারিস্টার তুরিন আফরোজ ঐদিনই উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করে, যার নম্বর ৭৭৯/২০১৯। এরপর গত ২০ জুন ২০১৯ তারিখে জনাব শিশির বাংলাদেশ সুপ্রীম কোর্ট চত্ত্বরে ল’ রিপোরটার্স ফোরাম কার্যালয়ে ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে মানহানিকর ও কূরূচীপূর্ণ মন্তব্য প্রদান করে একটি প্রেস কনফারেন্স করে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com