ঘাতক সেই বাসচালক সাত দিনের রিমান্ডে
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১৮:১০
ঘাতক সেই বাসচালক সাত দিনের রিমান্ডে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুই শিক্ষার্থীকে পিষে মারার জন্য দায়ী জাবালে নূর বাসের চালক মাসুম বিল্লাহর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার পুলিশ আদালতকে জানিয়েছিল, জাবালে নূর পরিবহনের চার কর্মীকে গ্রেফতার করা গেলেও ঘাতক চালককে গ্রেফতার করা যায়নি।


যদিও র‍্যাবের খুদে বার্তায় জানানো হয়েছিল, মূল ঘাতক মাসুম বিল্লাহকে তারা আটক করেছে। আর পুলিশের একটি সূত্র জানিয়েছিল, র‍্যাব চারজনকে তাদের কাছে হস্তান্তর করেছে। মূল একজনকে এখনো হস্তান্তর করেনি।


তবে বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মাসুম বিল্লাহকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায়। মুখ্য মহানগর হাকিম আদালত তা মঞ্জুর করেন।


রিমান্ড আবেদনে বলা হয়, মাসুম বিল্লাহ বলেছেন তিনি ইচ্ছেকৃতভাবে ওই দুই শিক্ষার্থীর ওপর বাস উঠিয়ে দিয়েছেন। তাঁর সঙ্গে আর কে জড়িত, তা শনাক্ত করতে তাঁকে রিমান্ডে নেয়া প্রয়োজন।


গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর হোটেল র‍্যাডিসনের বিপরীত পাশের জিল্লুর রহমান উড়ালসড়কের ঢালের সামনের রাস্তার ওপর জাবালে নূর পরিবহনের তিনটি বাস রেষারেষি করতে গিয়ে একটি বাস রাস্তায় দাঁড়িয়ে থাকা লোকজনের ওপর উঠে পড়ে। এতে দুই শিক্ষার্থী নিহত ও নয়জন আহত হয়। নিহত দুই শিক্ষার্থী হলো শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)।


ওই ঘটনার পর থেকে দোষী বাসচালকের বিচার দাবিতে শিক্ষার্থীরা রাজধানীতে ক্রমাগত আন্দোলন করে আসছে।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com