শিরোনাম
পাঁচ দিনের রিমান্ডে রাশেদ
প্রকাশ : ০২ জুলাই ২০১৮, ১৬:৫৩
পাঁচ দিনের রিমান্ডে রাশেদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের প্লাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ খানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


সোমবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় শাহবাগ থানায় দায়ের করা তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মামলার সুষ্ঠু তদন্তের জন্য দশ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-পরিদর্শক সজীবুজ্জামান।


ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম শুনানি শেষে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে গতকাল রবিবার দুপুরে মিরপুর এলাকার একটি বাসা থেকে মানহানিকর বক্তব্য ও উসকানি দেয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়।


শনিবার রাতে শাহবাগ থানায় রাশেদের বিরুদ্ধে মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্র ও ছাত্রলীগের আইনবিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয়।


এজাহারে বলা হয়, মুহাম্মদ রাশেদ খান ২৭ জুন বুধবার সকাল ৮টা ৮ মিনিটে ‘কোটা সংস্কার চাই (সকল ধরনের চাকুরির জন্য)’ ফেসবুক গ্রুপে ‘লাইভ’ বক্তব্য দেয় এবং মিথ্যা তথ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে আইন-শৃঙ্খলা অবনতি ঘটাতে উসকানি দেয়; রাশেদ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করেও মানহানিকর বক্তব্য দেয়।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com