শিরোনাম
সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুলের জামিন
প্রকাশ : ২৭ জুলাই ২০১৭, ১৪:০৯
সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুলের জামিন
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।


বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।


এর আগে, বুধবার রাজধানীর পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন ও সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন খোকনসহ ৩৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা।


মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন- বিএনপির সহ-মানবাধিকার সম্পাদক সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল ও বিএনপি নেত্রী শিরিন সুলতানা।


উল্লেখ্য, ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি বিএনপির হরতাল-অবরোধের সময় পল্টন থানা এলাকায় আসামিরা সিএনজিচালিত অটোরিকশায় পেট্রলবোমা নিক্ষেপ করেন। এতে কয়েকজন হতাহত হন। পরে পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক বাদী হয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ও যুগ্মমহাসচিব মাহবুব উদ্দিন খোকনসহ ৩৮ জনের বিরুদ্ধে মামলা করেন।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com