শিরোনাম
সার্জেন্টকে মারধর, জবি শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি
প্রকাশ : ১৮ জুলাই ২০১৭, ১২:৩০
সার্জেন্টকে মারধর, জবি শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাস নিয়ে উল্টো পথে যেতে না দেওয়ায় রাজধানীর বাংলামোটরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পুলিশের এক সার্জেন্টকে মারধরের ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।


মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারের উপ কমিশনার মাসুদুর রহমান জানান, মামলা দায়ের প্রস্তুতি চলছে।


তিনি বলেন, ট্রাফিক সার্জেন্টের ওপর শিক্ষার্থীদের হামলা ও মারধরের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলার শিকার ট্রাফিক সার্জেন্ট কায়সার হামিদ মমলা দায়েরের জন্য রমনা থানায় পৌঁছেছেন।


উল্লেখ্য, সোমবার বিকেল সোয়া পাঁচটার দিকে রাজধানীর বাংলামোটরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলার শিকার হন সার্জেন্ট কায়সার হামিদ। শাহবাগের দিক থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুটি দোতলা বাস বাংলামোটর সিগন্যালে এসে থামে। এ সময় কয়েকজন ছাত্র বাস থেকে নেমে কারওয়ান বাজারের (সোনারগাঁও ক্রসিং) দিক থেকে শাহবাগগামী গাড়িগুলোকে আটকে দোতলা বাস দুটিকে উল্টো পথে নেওয়ার চেষ্টা করলে কর্তব্যরত সার্জেন্ট এসে বাধা দেন। সার্জেন্টের সঙ্গে তাদের বাগবিতণ্ডা শুরু হয়। সার্জেন্ট ছাত্রদের চলতি ট্রাফিক আটকাতে নিষেধ করেন। একপর্যায়ে বাস থেকে আরও কয়েকজন ছাত্র নেমে সার্জেন্টের ওপর চড়াও হয়ে মারধর শুরু করেন। এ সময় কিছু শিক্ষার্থী হামলাকারীদের নিরস্ত করারও চেষ্টা করেন। তবে তাদের থামানো যাচ্ছিল না।


ঘটনাস্থলে থাকা আরেক সার্জেন্ট দৌড়ে গিয়ে মোবাইল ফোনে ঘটনার ভিডিও ধারণ শুরু করলে ছাত্ররা বাসে ফিরে যান। তখন বাস দুটি সোজা পথেই কারওয়ান বাজারের দিকে রওনা হয়।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com