শিরোনাম
ফখরুলের গাড়ি বহরে হামলা: বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২২ জুন ২০১৭, ১৬:৪১
ফখরুলের গাড়ি বহরে হামলা: বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনায় পাল্টা বিএনপির ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন এক সিএনজি চালক। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত বিচারিক হাকিম আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলাটি করেন।


বিষয়টি নিশ্চিত করে বাদীর আইনজীবী অ্যাডভোকেট নিথিল কুমার নাথ বলেন, রাঙ্গুনিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দিয়ে যাওয়ার পথে বিএনপির নেতাদের গাড়ি বহর সিএনজি অটোরিক্সা চালক মহসিন ও আব্দুল আজিজকে ধাক্কা দেয় এবং তাদের চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা বিএনপি নেতাদের গাড়ি ভাংচুর চালায়। পরে আহত মহসিন ও আজিজকে উদ্ধার করে রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এঘটনায় আহত মহসিন বাদী হয়ে উপজেলা বিএনপির সভাপতি শওকাত আলী নুরসহ ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেন।


এর আগে গতকাল বুধবার দুপুরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাড়ি বহরের হামলার ঘটনায় বিএনপি নেতা ও প্রাক্তন জেলা পিপি এনামুল হক বাদি হয়ে যুবলীগ ও ছাত্রলীগের ২৬ নেতাকর্মীর নাম উল্লেখ এবং ২৫-৩০ জনকে অজ্ঞাত আসামি করে চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলা করেন। পরে আদালত মামলাটি গ্রহণ করে আগামী ১৮ জুলাইয়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।


উল্লেখ্য, গত ১৮ জুন রাঙ্গামাটির দুর্গত এলাকায় পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করতে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছাখিল এলাকায় দুর্বৃত্তদের দ্বারা বিএনপি মহাসচিবের গাড়িবহর হামলার শিকার হয়। এসময় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় মাহবুবের রহমান শামীম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা আহত হন।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com