শিরোনাম
ফখরুলের গাড়ি বহরে হামলা: তদন্ত করবে পিবিআই
প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৮:৩৭
ফখরুলের গাড়ি বহরে হামলা: তদন্ত করবে পিবিআই
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করতে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়ি বহরে হামলার ঘটনায় করা মামলার তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন আদালত।


বুধবার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারক এস এম শহীদুল্লাহ কায়সারের আদালত এ আদেশ দেন।


বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সাত্তার বলেন, আদালত মামলাটি গ্রহন করে আগামী ১৮ জুলাইয়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।


এর আগে বেলা ১১টার দিকে বিএনপি নেতা ও প্রাক্তন জেলা পিপি এনামুল হক যুবলীগ ও ছাত্রলীগের ২৬ নেতাকর্মীর নাম উল্লেখ এবং ২৫-৩০ জনকে অজ্ঞাত আসামি করে চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলা করেন।


মামলার আসামীরা হলেন- মো. সরওয়ার, নাজিমুদ্দিন বাদশা, রাসেল, মহসীন, জাহেদ (১), জাহেদ (২), আলমগীর, নাঈমুল ইসলাম, শিমুল গুপ্ত, পাভেল বড়ুয়া, ইকবাল হোসেন বাবলু, নাহিম, মো. ইউনুস, শামসুজ্জোহা সিকদার আরজু, আবু তৈয়ব, এনামুল হক, রাসেল, সাইফুল, মাহাবুব, আনোয়ার, নেসার উল্লাহ, বেলাল, মুজাহিদ, বাপ্পা, মো. হারুন, জাহাঙ্গীর আলম বাদশা। তারা রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বলে জানা গেছে।


উল্লেখ্য,গত ১৮ জুন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছাখিল এলাকায় দুর্বৃত্তদের দ্বারা বিএনপি মহাসচিবের গাড়িবহর হামলার শিকার হয়। এসময় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় মাহবুবের রহমান শামীম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা আহত হন।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com