শিরোনাম
হাতিরপুল বাজারে অভিযান, জরিমানা
প্রকাশ : ২০ জুন ২০১৭, ২১:৩২
হাতিরপুল বাজারে অভিযান, জরিমানা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহবাগ থানাধীন হাতিরপুল কাঁচাবাজারে অভিযান চালিয়ে সাত ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।


মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে সোয়া একটা পর্যন্ত এ অভিযান চলে। অভিযানে নেতৃত্ব দেন মেজর মো. রাহাত হারুন খান এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. শামীম হোসেন।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম।


র‌্যাব জানানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে যে, শাহবাগ থানাধীন হাতিরপুল কাঁচাবাজারে অস্বাস্থ্যকর পরিবেশে অতিরিক্ত মূল্যে দ্রব্যাদি বিক্রি করা হচ্ছে। পরে সেখানে অভিযান চালিয়ে চারটি মুরগির দোকান, দু'টি মাছের দোকান ও একটি গরুর মাংসের দোকানে অভিযান চালানো হয়।


এ সময় বাবুল মিয়া (৫৯), শিপন (৩৬), শাহাদত হোসেন (২৫), মো. শাফায়েত হোসেন স্বপন (২০), সাইফুল মোল্লা (২৮), মো. জাফর ইকবাল (৪৭) ও মো. সুমন মিয়াকে (৪০) আটক করা হয়।


র‌্যাব আরো জানায়, আটকরা দীর্ঘদিন ধরে সাধারণ জনগণের সাথে প্রতারণা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রি করে স্বাস্থ্যহানী ঘটাচ্ছে। এমতাবস্থায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম অস্বাস্থ্যকর পরিবেশে অতিরিক্ত মূল্যে মাছ-মাংস বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারা মোতাবেক আটক বাবুল মিয়া, শীপন মিয়া, শাহাদত হোসেন, মো. শাফায়েত হোসেন স্বপন, সাইফুল মোল্লা, মো. জাফর ইকবালকে ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেন।


এছাড়া আটক মো. সুমন মিয়াকে তিন হাজার টাকা জরিমানা করেন।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com