অনুমোদনহীন সব রেস্তোরাঁয় অভিযান চলবে: হাইকোর্ট
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ১৭:১৩
অনুমোদনহীন সব রেস্তোরাঁয় অভিযান চলবে: হাইকোর্ট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডির সাত মসজিদ রোডের গাউছিয়া টুইন পিক টাওয়ারে থাকা অনুমোদনহীন ১৩ রেস্টুরেন্ট সিলগালাই থাকবে এবং অনুমোদনহীন সব রেস্তোরাঁয় অভিযান অব্যাহত রাখতে হবে নির্দেশ দিয়ে হাইকোর্ট জানিয়েছেন,পিক অ্যান্ড চুজ নয়, অনুমোদনহীন সব রেস্তোরাঁয় অভিযান অব্যাহত রাখতে হবে।


২১ মার্চ, বৃহস্পতিবার রাজউকের অভিযানে সিলগালা হওয়া ধানমন্ডির সাত মসজিদ রোডের গাউছিয়া টুইন পিক টাওয়ারের ১৩ রেস্টুরেন্ট খুলতে চেয়ে করা আবেদনের শুনানিতে আদালত এ নির্দেশ দেন।


রেস্তোরাঁ খাতে শৃঙ্খলা ফেরাতে বিচারপতি কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চে শুনানি শেষে এই আদেশ দেয়া হয়।


শুনানিতে উপস্থিত ছিলেন অভিযান পরিচালনাকারী রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজিনা সারোয়ার। আদালত তার কথা শোনেন, পরে এই আদেশ দেন।


রাজউকের আইনজীবী অ্যাডভোকেট ইমাম হাসান সাংবাদিকদের বলেন, আদালত রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কথা শুনেছেন, রেস্তোরাঁখাতে শৃঙ্খলা ফেরাতে আইন অনুযায়ী অভিযান চালু রাখতে বলেছেন।


এর আগে হাইকোর্টের অপর একটি বেঞ্চ বেইলি রোড ট্র্যাজেডির পর বিভিন্ন রেস্টুরেন্টে অভিযানে গ্রেফতারকৃত রেস্তোরাঁ শ্রমিকদের তালিকা চেয়েছিলেন। সে সময় ঢালাওভাবে শ্রমিকদের গ্রেপ্তার করা কেন অবৈধ হবে না, তা জানতে চেয়েও রুল জারি করেন আদালত। চার সপ্তাহের মধ্যে জবাব দিতে বলা হয়েছে বিবাদীদের।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com