সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ছাদ চুইয়ে পানি পড়ায় বিচারকাজ ব্যাহত
প্রকাশ : ২১ মার্চ ২০২৪, ১৭:০৭
সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ছাদ চুইয়ে পানি পড়ায় বিচারকাজ ব্যাহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ছাদ চুইয়ে পানি পড়ার কারণে বিচারকাজ কিছু সময়ের জন্য ব্যাহত হয়। ছাদের যে স্থান দিয়ে পানি পড়ছিল, সেখান থেকে বিচারপতির আসন সরিয়ে পরে আদালতের বিচারকাজ পরিচালনা করেন।


২১ মার্চ, বৃহস্পতিবার প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ও আপিল বিভাগের অপর চার বিচারপতি সকাল ৯টা ৩৯ মিনিটের দিকে এজলাসে (প্রধান বিচারপতির কোর্ট) আসেন। পাঁচ বিচারপতির আসন গ্রহণের পর বিচারিক কার্যক্রম শুরু হয়।


এজলাসের পূর্ব পাশে রাখা আসনে বসেন একজন বিচারপতি। ছাদ চুইয়ে পানি পড়ার বিষয়টি তিনি বেঞ্চ কর্মকর্তাকে জানান। বিষয়টি প্রধান বিচারপতির নজরে আসার পর ৯টা ৪৫ মিনিটে এজলাস ছাড়েন বিচারপতিরা।


আদালত-সংশ্লিষ্ট একাধিক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, ছাদের যে স্থান দিয়ে ফোঁটা ফোঁটা পানি পড়ছিল, সেখান থেকে বিচারপতির আসন সরিয়ে পশ্চিম পাশে নিয়ে আসা হয়। এরপর সকাল ১০টার দিকে আবার বিচারিক কার্যক্রম শুরু হয়। মাঝে আধঘণ্টা বিরতি দিয়ে বেলা ১টা পর্যন্ত বিচারিক কার্যক্রম চলে।


দুপুর সোয়া ১২টার দিকে আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘গণপূর্তের প্রধান প্রকৌশলী এসেছিলেন। তার সঙ্গে একটি সভা হয়েছে। সংস্কারকাজ হাতে নেওয়া হয়েছে। কাজ শুরু হয়েছে।’


এর আগে আদালত ভবনের ছাদ ত্রিপল দিয়ে ঢেকে রাখা হয়েছে। সেখানে থাকা একজন কর্মী বলেন, ছাদ চুইয়ে পানি পড়ায় কয়েক দিন ধরে ত্রিপল দিয়ে ছাদ ঢেকে রাখা হয়েছে। ত্রিপলে পানি জমলে তা সরিয়ে দেওয়ার কাজে তিনি নিয়োজিত।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com