সুপ্রিম কোর্ট বারে মারামারি
নাহিদ সুলতানা যুথির জামিন শুনানি আজ
প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ১১:২৩
নাহিদ সুলতানা যুথির জামিন শুনানি আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) ভোট গণনা ও ফলাফল নিয়ে মারামারির ঘটনায় হওয়া মামলায় স্বতন্ত্র সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথীর আগাম জামিন চেয়ে হাইকোর্টে করা আবেদন শুনানি আজ।


বুধবার (২০ মার্চ) হাইকোর্টের বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান ও বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলনের সমন্বয়ে গঠিত বেঞ্চের কার্যতালিকায় (কজলিস্টে) শুনানির জন্য আবেদনটি রয়েছে।


গত মঙ্গলবার (১৯ মার্চ) তার জামিন শুনানি করতে নতুন বেঞ্চ নির্ধারণ করে দেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।


এর আগে ১৮ মার্চ বিচারপতি মো. সেলিম ও বিচারপতি সাহেদ নুর উদ্দিনের বেঞ্চের এক বিচারক জামিন আবেদনটি শুনতে বিব্রতবোধ করেন। তখন আদালত জামিন আবেদন শুনানিতে অপারগতা প্রকাশ করেন। পরে প্রধান বিচারপতি নতুন বেঞ্চ নির্ধারণ করে দেন শুনানির জন্য।


গত ১৪ মার্চ হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন নাহিদ সুলতানা যুথি। তিনি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ সালের নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় করা মামলায় অ্যাডভোকেট যুথি এক নম্বর আসামি। তিনি ছাড়াও মামলার আসামি অ্যাডভোকেট শাকিলা রৌশন, ব্যারিস্টার চৌধুরী মৌসুমী ফাতেমা (কবিতা) জামিন আবেদন করেছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com