দুই কিশোরী খুন, আসামির ফাঁসি
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ২০:০৮
দুই কিশোরী খুন, আসামির ফাঁসি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সীতাকুণ্ডে ত্রিপুরা পল্লীতে সাড়ে চার বছর আগে দুই কিশোরীকে খুনের মামলায় একজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। তার নাম আবুল হোসেন। বুধবার চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আলীম উল্লাহ এ রায় দেন।


ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি অশোক দাশ বলেন, দুই বোনকে খুনের মামলায় আসামি আবুল হোসেনকে ফাঁসির আদেশ দেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা করা হয়। অপরাধ প্রমাণিত না হওয়ায় ওমর হায়াত নামের আরেক আসামিকে খালাস দেন আদালত। রায় ঘোষণার পর আসামি আবুল হোসেনকে কারাগারে পাঠিয়ে দেন আদালত।


অশোক দাশ বলেন, তদন্তে গাফিলতির কারণে তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য আদালত পুলিশের মহাপরিদর্শককে (আইজিপি) নির্দেশ দেন।


আদালত সূত্র জানায়, ২০১৮ সালের ১৮ মে সীতাকুণ্ড থানার জঙ্গল মহাদেব পাহাড়ি এলাকায় সকলতি ত্রিপুরা ও সবিরানী ত্রিপুরাকে হত্যা করা হয়। এ ঘটনায় সবিরানীর বাবা সুমন ত্রিপুরা বাদী হয়ে মামলা করেন। তদন্ত শেষে পুলিশ ২০১৯ সালের ৭ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দেয়। এতে বলা হয়, প্রেমে ব্যর্থ হয়ে দুই কিশোরীকে খুন করা হয়েছিল। একই বছরের ৬ আগস্ট আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন। ১৯ সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত এ রায় দেন।


বিবার্তা/জেএইচ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com