মরিয়মের মা ‘অপহরণ’ মামলায় ৪ আসামির জামিন
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৬:২৪
মরিয়মের মা ‘অপহরণ’ মামলায় ৪ আসামির জামিন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের বহুল আলোচিত মরিয়ম মান্নানের মা রহিমা বেগম অপহরণ মামলায় গ্রেপ্তার হওয়া ৬ জনের মধ্যে ৪ জনের জামিন মঞ্জুর করেছেন মহানগর দায়রা জজ মাহমুদা বেগম। জামিনপ্রাপ্ত ৪ জন হলেন- মহিউদ্দিন, তার ভাই কুয়েট সহকারী প্রকৌশলী কিবরিয়া, রফিকুল ইসলাম পলাশ ও তার ভাই মো. জুয়েল।


মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) কে এম ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


জানা যায়, গত ২৭ আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে খুলনা মহানগরীর মহেশ্বরপাশার উত্তর বণিকপাড়ার নিজবাসা থেকে টিউবওয়েলে পানি আনতে গিয়ে নিখোঁজ হন রহিমা। পরে আর ঘরে ফিরে আসেনি। অন্যদিকে, স্বামী ও ভাড়াটিয়ারা নলকূপের পাশে ঝোপঝাড়ে তার ব্যবহৃত ওড়না, স্যান্ডেল ও বালতি দেখতে পান। একই দিন রাতে মাকে খুঁজতে আত্মীয়-স্বজন, আশপাশসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেন সন্তানরা।


এদিকে, সাধারণ ডায়েরি ও পরে কয়েকজনের নাম উল্লেখ করে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন তার ছোট মেয়ে আদুরি আক্তার। এ মামলা তদন্তকালে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে গত ১২ সেপ্টেম্বর পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করে। পরে ওই মামলা থেকে মঙ্গলবার দুপুরে জামিন পেলেন ৪ জন।


তবে, নিখোঁজের ২৯ দিন পর ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর থেকে মরিয়ম মান্নানের মা রহিমা বেগমকে উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।


এ বিষয়ে পাবলিক প্রসিকিউটর (পিপি)’কে এম ইকবাল হোসেন জানান, আলোচিত রহিমা বেগম ‘অপহরণ’ মামলায় ২২ দিন পর ৪ জন জামিন পেয়েছে। তবে আরও ২ জন জামিন পায়নি।


বিবার্তা/আরএ/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com