শিরোনাম
স্বামীকে ৬ টুকরা করে হত্যা, ৫ দিনের রিমান্ডে স্ত্রী
প্রকাশ : ০১ জুন ২০২১, ১৯:২৩
স্বামীকে ৬ টুকরা করে হত্যা, ৫ দিনের রিমান্ডে স্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানীতে দ্বিতীয় বিয়ে করায় ঘুমের ট্যাবলেট খাইয়ে স্বামী ময়না মিয়াকে ৬ টুকরা করে হত্যা করেছেন প্রথম স্ত্রী ফাতেমা খাতুন। এ ঘটনায় ময়না মিয়ার দ্বিতীয় স্ত্রী মোছা. ইয়াসরিন বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।


মঙ্গলবার (১ জুন) মামলার তদন্ত কর্মকর্তা কাজী শরীফুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।আবেদনের প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে রবিবার দিবাগত রাত ৯টার দিকে রাজধানীর মহাখালী আমতলী সড়কের পাশে একটি নীল রঙের ড্রামের ভেতরে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। তবে মৃতদেহের সঙ্গে মাথা ছিল না। এছাড়া দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন ছিল। সেগুলোও লাশের সঙ্গে ছিল না।


খণ্ডিত লাশের রহস্য উদঘাটনে তদন্তে নামে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে রহস্য উদঘাটন করে ডিবি পুলিশ। নিহত ওই ব্যক্তির নাম নাম ময়না। দ্বিতীয় বিয়ে করায় স্বামী ময়না মিয়াকে ঘুমের ট্যাবলেট খাইয়ে অচেতন করে হত্যা করেন প্রথম স্ত্রী ফাতেমা খাতুন।


পরে লাশ ছয় টুকরো করে বস্তায় ভরে মহাখালী এলাকার সড়কে ফেলে দেন তিনি। খণ্ডিত মাথা ফেলেন বনানীর লেকে। এ ঘটনায় অভিযুক্ত প্রথম স্ত্রী ফাতেমাকে গ্রেফতার করেছে পুলিশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com