শিরোনাম
সেক্সটয় বিক্রির অভিযোগে গ্রেফতার ৬ জন রিমান্ডে
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২১:২২
সেক্সটয় বিক্রির অভিযোগে গ্রেফতার ৬ জন রিমান্ডে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সেক্সটয় বিক্রির করার অভিযোগে রাজধানীর পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেফতার ছয় জনের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রিমান্ডে যাওয়া আসামিরা হলো, রেজাউল আমিন হৃদয় (২৭), মীর হিসাম উদ্দিন বায়েজিদ (৩৮), সিয়াম আহমেদ ওরফে রবিন (২১), মো.ইউনুস আলী (৩০), আরজু ইসলাম জিম (২২) ও মেহেদী হাসান ভূইয়া ওরফে সানি (২৮)।


রবিবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ৬ আসামিকে হাজির করেন। একইসঙ্গে মামলা সুষ্ঠু তদন্তে প্রত্যেকের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


রাজধানীর পল্লবী থেকে আসামি ছয় জনকে গ্রেফতার করে সিআইডির সাইবার ইনভেস্টিগেশন টিম। এ সময় তাদের কাছ থেকে ১২ লাখ টাকার সেক্সটয়, ৫টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও ৯টি সিম কার্ড জব্দ করা হয়েছে। গ্রেফতার ছয় জনের বিরুদ্ধে পল্টন থানায় বিশেষ ক্ষমতা আইন ও ডিজিটাল নিরাপত্তা আইন একটি মামলা করা হয়।


জানা যায়, ত্রিশোর্ধ্ব গ্রুপকে টার্গেট করে উচ্চমূল্যে নিষিদ্ধ এই সেক্সটয় বিক্রি করতো তারা। এর জন্য ফেসবুকে বিভিন্ন পেইজসহ নানা ওয়েবসাইট খুলে সেক্সটয়ের যৌন উদ্দীপক বিজ্ঞাপন দিতো আসামিরা।


বিবার্তা/খলিল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com