শিরোনাম
সেই গাড়িচালক রিমান্ড শেষে কারাগারে
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২০, ১৭:০৬
সেই গাড়িচালক  রিমান্ড শেষে কারাগারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক (বরখাস্ত) আবদুল মালেক ওরফে বাদলকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।


বুধবার (৯ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এই আদেশ দেন।


এদিন, দুই মামলায় চার দিনের রিমান্ড শেষে মালেককে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব-১। গত ১ ডিসেম্বর দুই মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


উল্লেখ্য, অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে আবদুল মালেককে গ্রেফতার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।


এই ঘটনায় র‌্যাব-১-এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন। পরদিন দুই মামলায় মালেকের সাত দিন করে ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ৫ অক্টোবর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।


জানা যায়, রাজধানীর তুরাগে গাড়িচালক আবদুল মালেকের রয়েছে ২৪টি ফ্ল্যাট, ৭ তলাবিশিষ্ট দুটি বিলাসবহুল বাড়ি। একই এলাকায় ১২ কাঠার প্লট। এছাড়া হাতিরপুলে ১০ তলা ভবনের নির্মাণকাজ চলছে।


বিবার্তা/আদনান/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com