এএসপি আনিসুল হত্যা: মানসিক স্বাস্থ্যের রেজিস্ট্রার ও পরিচালক কারাগারে
প্রকাশ : ২০ নভেম্বর ২০২০, ১৭:৩৯
এএসপি আনিসুল হত্যা: মানসিক স্বাস্থ্যের রেজিস্ট্রার ও পরিচালক কারাগারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুলিশের সিনিয়র এএসপি আনিসুল করিম শিপন হত্যার ঘটনায় দায়ের করা মামলায় জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের রেজিস্ট্রার ডা. আব্দুল্লাহ আল মামুন ও হাসপাতালটির পরিচালক ফাতেমাকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।


শুক্রবার (২০ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মনির আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, এ দিন মামলার তদন্ত কর্মকর্তা আদাবর থানার পুলিশ পরিদর্শক ফারুক মোল্লা আসামি ফাতেমা খাতুনের চার দিনের এবং ডা. আব্দুল্লাহ আল মামুনকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। একইসঙ্গে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিত বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


গত ১৫ নভেম্বর ফাতেমা খাতুনের চার দিন এবং গত ১৭ নভেম্বর ডা. আব্দুল্লাহ আল মামুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।এর আগে ১০ নভেম্বর সকালে আদাবর থানায় নিহতের বাবা ফয়েজ উদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


পুলিশ জানায়, মাইন্ড এইড হাসপাতালে এএসপি আনিসুল করিম নিহতের ঘটনাটি একটি হত্যাকাণ্ড। এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। হাসপাতালটির স্বাস্থ্য অধিদফতর ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কোনও অনুমোদন নেই। হাসপাতালটিতে নেই চিকিৎসক।


উল্লেখ্য, গত ৯ নভেম্বর বেলা ১১টায় আদাবরের মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসা করতে গিয়ে হাসপাতালটির কর্মচারীদের মারধরের পর নিহত হন আনিসুল করিম শিপন। তিনি ৩১তম বিসিএস পুলিশে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com