শিরোনাম
ওয়াশিকুর বাবু হত্যা মামলায় দুই পুলিশ কর্মকর্তাকে পুনরায় জেরা
প্রকাশ : ১২ নভেম্বর ২০২০, ১৬:১০
ওয়াশিকুর বাবু হত্যা মামলায় দুই পুলিশ কর্মকর্তাকে পুনরায় জেরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় দুই পুলিশ কর্মকর্তাকে পুনরায় জেরা করেন আসামিপক্ষের আইনজীবীরা।


বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. রবিউল আলমের আদালতে এসআই শাহিন মিয়া এবং কনষ্টেবল আক্কাস আলীকে জেরা করেন আইনজীবীরা। তাদের জেরা শেষে আদালত আগামী ১ ডিসেম্বর পরবর্তী জেরার তারিখ ধার্য করেন।


আসামিরা হলেন- জিকরুল্লাহ ওরফে হাসান, আরিফুল ইসলাম ওরফে মুশফিক ওরফে এরফান এবং সাইফুল ইসলাম ওরফে মানসুর। মাওলানা জুনায়েদ আহম্মেদ ওরফে তাহের ও সাইফুল ইসলাম ওরফে আকরাম পলাতক রয়েছেন।


গত ৪ নভেম্বর একই আদালত পুনরায় চার্জগঠনের আদেশ দেন। এর আগে গত ২৭ অক্টোবর মামলার রায় ঘোষণার জন্য ধার্য ছিল। ওইদিন রায় থেকে মামলাটি উত্তোলন করে পুনরায় চার্জ গঠনের আবেদন করে রাষ্ট্রপক্ষ। আদালত আবেদনটি মঞ্জুর করে রায় থেকে উত্তোলন করে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য করেন।


উল্লেখ্য, ২০১৫ সালের ৩০ মার্চ রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ীর দিপীকা মোড়ে ওয়াশিকুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়। পালানোর সময় দুই হামলাকারীকে আটক করে এলাকাবাসী।


এ ঘটনায় ওয়াশিকুর রহমানের ভগ্নিপতি মনির হোসেন মাসুদ বাদী হয়ে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করেন। ২০১৫ সালের ১ সেপ্টেম্বর মামলা তদন্ত করে ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মশিউর রহমান।


বিবার্তা/আদনান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com