শিরোনাম
দেহরক্ষীসহ ১০ দিনের রিমান্ডে ইরফান সেলিম
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২০, ১৪:৫১
দেহরক্ষীসহ ১০ দিনের রিমান্ডে ইরফান সেলিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে চকবাজার থানায় দায়ের করা অস্ত্র ও মাদকের পৃথক চার মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


রবিবার (৮ নভেম্বর) শুনানি শেষে ঢাকার পৃথক দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কায়সারুল ইসলাম এবং সত্যব্রত শিকদার এ আদেশ দেন।


দুই জনের অস্ত্র মামলায় তিন করে ছয় দিন এবং মাদক মামলায় দুই করে চার দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।


এর আগে গত ২৯ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার ইন্সপেক্টর (অপারেশন) মুহাম্মদ দেলোয়ার হোসেন এ দুই আসামিকে চার মামলায় গ্রেফতারর দেখানোসহ রিমান্ডের প্রার্থনা করেন।


এজাহার থেকে জানা যায়, গত ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে মারধর করেন।


ওই ঘটনায় ২৬ অক্টোবর সকালে ইরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন।


এছাড়াও র‌্যাব-৩ এর ডিএডি কাইয়ুম ইসলাম চকবাজার থানায় ইরফান সেলিম ও দেহরক্ষী জাহিদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের পৃথক চারটি মামলা দায়ের করেন।


বিবার্তা/আদনান/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com