নাশকতায় মামলার জামিন পেলেন সালাউদ্দিন
প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৬:০৩
নাশকতায় মামলার জামিন পেলেন সালাউদ্দিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০১৮ সালে শ্যামপুর থানায় বিশেষ আইনে দায়ের করা মামলায় ঢাকা-৫ আসনের উপনির্বাচনে বিএনপি'র প্রার্থী সালাহউদ্দিন আহমেদকে জামিন দিয়েছে মহানগর দায়রা জজ আদালত।


সোমবার (৫ অক্টোবর) মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাকে শুনানীর পরবর্তী তারিখ পর্যন্ত জামিন প্রদান করেন।


২০১৮ সালে নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করে শ্যামপুর থানা পুলিশ। সে মামলায় ঢাকা-৫ উপনির্বাচনের তফসিল ঘোষণা ও নির্বাচনী প্রচারণা চলাকালিন সময়ে এ মামলার চার্জশীটে আসামি করা হয় বিএনপি প্রার্থী সালাহউদ্দীন আহমেদকে।


জামিন লাভের পরে সরকারের উপর অভিযোগ করে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেন, আমাকে হয়রানী করতেই সরকার এই মামলায় জড়িয়েছে। তিনি বলেন, শুধু মিথ্যা মামলা নয়, আমার প্রচারণা বহরেও একাধিকবার হামলা চালানো হয়েছে। একদিকে নির্বাচনী প্রচারণায় হামলা আরেকদিকে আদালতে হাজিরা। ষড়যন্ত্র-চক্রান্ত করে আমাদেরকে নির্বাচন থেকে যতই দূরে রাখার চেষ্টা করা হোক না কেন, শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো।


নতুন করে মামলার চার্জশিটে নাম অন্তর্ভুক্ত করার প্রসঙ্গে তিনি বলেন, শুধু মিথ্যা মামলা নয়, আমার প্রচারণা বহরেও একাধিকবার হামলা চালানো হয়েছে। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই যে, এসব হামলা-মামলার মাধ্যমে আমাকে দমানো যাবে না। গণতন্ত্র পুনরুদ্ধারের এই আন্দোলনে শেষ পর্যন্ত মাঠে থাকবো ইনশাআল্লাহ।


বিবার্তা/বিপ্লব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com