শিরোনাম
জামিন পাননি ডিআইজি মিজানের ভাগ্নে মাহমুদুল
প্রকাশ : ০৭ জুন ২০২০, ২০:১৭
জামিন পাননি ডিআইজি মিজানের ভাগ্নে মাহমুদুল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হাইকোর্টের ভার্চুয়াল আদালতে জামিন পাননি পুলিশের বরখাস্তকৃত ডিআইজি মিজানুর রহমানের ভাগ্নে এসআই মাহমুদুল হাসান।রবিবার (৭ জুন) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের আদালতে তার জামিনের ওপর শুনানি হয়।শুনানির পর আদালত তাকে জামিন না দিয়ে নিয়মিত বেঞ্চে (কোর্ট খোলার পর) যেতে বলেছেন।


গত বছরের ২৪ জুন অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে মামলা করেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় (ঢাকা-১) কমিশনের পরিচালক মঞ্জুর মোর্শেদ। এতে ডিআইজি মিজান ছাড়াও তার স্ত্রী সোহেলিয়া আনা রত্না, ভাই মাহবুবুর রহমান ও ভাগ্নে মাহমুদুল হাসানকে আসামি করা হয়।


মামলায় আসামিদের বিরুদ্ধে ৩ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জন ও ৩ কোটি ৭ লাখ ৫ হাজার টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ আনা হয়।


মামলার অভিযোগে বলা হয়, আসামি মিজানুর রহমান তার ভাগ্নে মাহমুদুল হাসানের নামে ২৪ লাখ ২১ হাজার ২২৫ টাকায় শুলশান-১’র পুলিশ প্লাজা কনকর্ডে ২১১ বর্গফুট আয়তনের একটি দোকান বরাদ্দ গ্রহণ করেন।


মিজানুর রহমান নিজে নমিনী হয়ে তার ভাগ্নে মাহমুদুল হাসানের নামে ২০১৩ সালের ২৫ নভেম্বর একটি ব্যাংকে এফডিআর একাউন্ট করে ৩০ লাখ টাকা জমা করেন। তবে দুদকের অনুসন্ধান চালু হওয়ার পরে সে টাকা ভাঙ্গিয়ে সুদে আসলে ৩৮ লাখ ৮৮ হাজার ৫৭ টাকা তুলে ফেলেন।


অভিযোগে আরো বলা হয়, মিজানুর রহমান কাকরাইলে ১৭৭৬ বর্গফুটের একটি বাণিজ্যিক ফ্ল্যাট ক্রয়ে ২০১১ সালে চুক্তিনামা করে বিভিন্ন সময় ১ কোটি ৭৭ লাখ ৯৬ হাজার ৩৫০ টাকা নির্মাণ কোম্পানিকে পরিশোধ করেন। পরে ২০১৬ সালে ফ্ল্যাটটি ভাগ্নে মাহমুদুল হাসানের নামে দলিল রেজিস্ট্রি করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com