শিরোনাম
ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৯, ১৯:৪০
ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির ২৩ নেতাকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। সুপ্রিম কোর্ট এলাকায় তিন মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনায় করা মামলায় তাদের এ জামিন দেয়া হয়।


রবিবার(১৫ডিসেম্বর) বিকালে বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের বেঞ্চ তাদের আট সপ্তাহের আগাম জামিন দেন।


জামিন পাওয়া অন্য নেতারা হলেন- স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, যুগ্ন-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবীব উন নবী খান সোহেল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সুলতান সালাউদ্দিন টুকুটসহ ২৩ জন।


আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট জয়নুল আবেদীন, খন্দকার মাহবুব হোসেন, জমির উদ্দিন সরকার, মাহবুব উদ্দিন খোকন। সঙ্গে ছিলেন বদরুদ্দোজা বাদল, রহুল কদ্দুস কাজল, ফারুক হোসেন ও একেএম এহসানুর রহমান প্রমুখ।


প্রসঙ্গত, ১১ ডিসেম্বর বিকাল সাড়ে চারটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওইদিন বিকাল সাড়ে চারটা থেকে পৌনে পাঁচটার মধ্যে হাইকোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৩৫ জনকে আসামি করে দুইটি মামলা দায়ের করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com