চার ব্যাংকে ২২৪৬ পদে নিয়োগ
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৭:১২
চার ব্যাংকে ২২৪৬ পদে নিয়োগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি. ও বাংলাদেশ কৃষি ব্যাংকে কর্মকর্তা (ক্যাশ) পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


সোনালী ব্যাংক লিমিটেডে ১২৭৪টি, জনতা ব্যাংক লিমিটেডে ৬৩৩টি, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ২১টি এবং বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩১৮টি শূন্য পদে (কম/বেশি হতে পারে) নিয়োগ দেয়া হবে।


পদের নাম: কর্মকর্তা (ক্যাশ)


যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম এক (০১) টিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর।


বেতন:নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ১৬০০০-১৬৮০০-১৭৬৪০ থেকে ৩৫০৪০-৩৬৮০০-৩৮৬৪০ টাকা এবং তৎসহ নিয়মানুযায়ী প্রদেয় অন্যান্য সুবিধা প্রদান করা হবে।


আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে শুধু বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.erecruitment.bb.org.bd- এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।


আবেদনের সময়সীমা: আবেদন করা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত।


বিবার্তা/প্লাবন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com