বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে নিয়োগ
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৪:৪৭
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে নিয়োগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড ‘ইন্টারকম ও অপারেশনস কমিউনিকেশন অ্যাসিসট্যান্ট’ পদে জনবল নিয়োগ দেবে। এছাড়াও শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের অভ্যন্তরে জুনিয়র অপারেটর জিএসই পদেও চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে।


যোগ্যতা: ইন্টারকম ও অপারেশনস কমিউনিকেশন অ্যাসিস্ট্যান্ট পদের জন্য দেশের স্বীকৃত যেকোনো প্রযুক্তি শিক্ষা বোর্ড থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ইলেক্ট্রিক্যাল/ইলেকট্রনিকস টেকনোলজি বিষয়ে চার বছরের ডিপ্লোমা থাকতে হবে। এসএসসি বা সমমানের কোনো পরীক্ষায় কমপক্ষে জিপিএ ৩ এবং ডিপ্লোমায় সিজিপিএ ২.৮ পেতে হবে।


আর জুনিয়র অপারেটর জিএসই পদের জন্য কমপক্ষে এসএসসি পাস বা সমমানের যোগ্যতা থাকতে হবে। সেই সঙ্গে লাগবে গ্রাউন্ড সাপোর্ট ইকুইপমেন্ট অপারেটর হিসেবে ১০ বছরের অভিজ্ঞতা।


বেতন: জুনিয়র অপারেটর জিএসইরা পাবেন ১৭ হাজার ৫০০ টাকা। আর ইন্টারকম ও অপারেশনস কমিউনিকেশন অ্যাসিসট্যান্ট পাবেন ২৫ হাজার ২০০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা।


আবেদন প্রক্রিয়া: ইন্টারকম ও অপারেশনস কমিউনিকেশন অ্যাসিস্ট্যান্ট পদে অনলাইনের মাধ্যমে এই ঠিকানায় আবেদন করা যাবে : www.biman-airlines.com


আর জুনিয়র অপারেটর জিএসইর প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত কাগজপত্রসহ আবেদন করতে পারেন এই ঠিকানায় : ব্যবস্থাপক নিয়োগ, মানব সম্পদ উপবিভাগ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড, প্রধান কার্যালয় ‘বলাকা’, কুর্মিটোলা, ঢাকা-১২২৯।


আবেদনের শেষ তারিখ: জুনিয়র অপারেটর জিএসই পদে আগামী ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করা যাবে। আগামী ২২ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন ইন্টারকম ও অপারেশনস কমিউনিকেশন অ্যাসিসট্যান্ট পদের প্রার্থীরা।


বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com