অভিজ্ঞতা ছাড়াই মেঘনা ব্যাংকে চাকরি
প্রকাশ : ২৬ জুলাই ২০১৭, ১৭:০১
অভিজ্ঞতা ছাড়াই মেঘনা ব্যাংকে চাকরি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেঘনা ব্যাংক লিমিটেডে ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ পদে জনবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৫ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।


শিক্ষাগত যোগ্যতা : এমবিএ/এমবিএম অথবা যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং, মার্কেটিং, অর্থনীতি, ইংরেজি, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা, কম্পিউটার সায়েন্স, পরিসংখ্যান, গণিত বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর। প্রার্থীর কমপক্ষে দুটি প্রথম বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে (সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ এবং সিজিপিএ ৫.০০ স্কেলে কমপক্ষে ৪.০০)। কোনোভাবেই তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকা যাবে না।


যে সকল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন: যে কোনো পাবলিক বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়, ব্র্যাক বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়।


বয়স : ৫ আগস্ট ২০১৭ তারিখে অনুর্ধ্ব ৩০ বছর।


বেতন : নিয়োগপ্রাপ্তদের প্রবেশনকালে প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন দেয়া হবে। এছাড়া ১ বছর প্রবেশনকাল শেষে যথাযথ পরীক্ষার মাধ্যমে প্রার্থীকে সিনিয়র অফিসার পদে উত্তীর্ণ করা হবে। এমটিও নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে প্রবেশনকালসহ কমপক্ষে ৩ বছর ব্যাংকে চাকরি করার শর্তে বন্ড স্বাক্ষর করতে হবে।


আবেদন পদ্ধতি : প্রার্থীকে http://ers.bdjobs.com/applications/meghnabank/Details.asp?JobID=11 এই ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে।


বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com