শিরোনাম
২০০ জনবল নেবে বাংলাদেশ ব্যাংক
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৫:২৬
২০০ জনবল নেবে বাংলাদেশ ব্যাংক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সহকারী পরিচালক (জেনারেল) পদে ২০০ জনবল নেবে বাংলাদেশ ব্যাংক। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী পদটিতে ২০০ জন প্রার্থী কেন্দ্রীয় ব্যাংকে এই নিয়োগ পাবেন। তবে পরবর্তীতে পদের সংখ্যা বাড়তে বা কমতে পারে।


যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদি স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না।


বয়স
১৬ জুলাই, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধার সন্তান বা শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


বেতন
পদটিতে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীরা জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ২২ হাজার টাকা স্কেলে বেতন পাবেন।


আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd/onlineapp/apply_job.php) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৮ আগস্ট ২০১৭ পর্যন্ত।


আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইট erecruitment.bb.org.bd-এ অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে দরখাস্ত করতে হবে। দরখাস্ত করার সময় ফরম পূরণ করার নিয়ম ও অন্যান্য শর্ত ওয়েবসাইটেই পাওয়া যাবে।


অনলাইনে আবেদন করার পর সিভি আইডেনটিফিকেশন নম্বর, প্রাপ্ত ট্র্যাকিং ও পাসওয়ার্ড যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের এমসিকিউ, লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com