ব্র্যাকে ৫০০ নারীকর্মী নিয়োগ
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৪:১৯
ব্র্যাকে ৫০০ নারীকর্মী নিয়োগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ক্ষুদ্রঋণ বা মাইক্রোফিন্যান্স কর্মসূচির জন্য ‘কর্মসূচি সংগঠক, দাবি’ পদে ৫০০ জন নারী প্রার্থীকে মাঠপর্যায়ে নিয়োগ দেবে। আগ্রহীরা আগামী ৯ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।


শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক, স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য। তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফলাফলপ্রাপ্ত হতে হবে।


বয়স: আবেদনকারীর বয়স হতে হবে সর্বোচ্চ ৩৫ বছর।


বেতন ও অন্যান্য সুবিধা: শিক্ষাগত যোগ্যতা (উচ্চ মাধ্যমিক, স্নাতক বা স্নাতকোত্তর) অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে বেতন দেওয়া হবে যথাক্রমে ১৩ হাজার ৩৮ টাকা, ১৪ হাজার ৯৪৬ টাকা এবং ১৯ হাজার ৬৯০ টাকা। এ ছাড়া নিয়োগপ্রাপ্তরা উৎসব ভাতা, আনুতোষিক, প্রদেয় বাধ্যতামূল ভবিষ্য তহবিল, স্বাস্থ্য ও জীবন বিমাসহ অন্যান্য সুবিধা পাবেন।


আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রাতিষ্ঠানিক শিক্ষার সব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে পারবেন।


আবেদন করার ঠিকানা: ‘ব্র্যাক-মানবসম্পদ বিভাগ, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’। আবেদনপত্র ও আবেদনকৃত খামের ওপর পদের নাম ও ‘AD#১০/১৭’ উল্লেখ করতে হবে।



বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com