জনবল নেবে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়
প্রকাশ : ০৩ মে ২০১৭, ১৭:৫৪
জনবল নেবে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখা। ‘ইউনিয়ন পরিষদ সচিব’ পদে ১০ জনকে এই অস্থায়ী নিয়োগ দেয়া হবে।


যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের ফলাফলপ্রাপ্ত হতে হবে। এ ছাড়া ঢাকা জেলার স্থায়ী বাসিন্দারাই কেবল উক্ত পদে আবেদন করার সুযোগ পাবেন।


বয়স
আগামী ২৪ মে, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।


বেতন
জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।


আবেদন প্রক্রিয়া
জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমটি জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখায় এবং ঢাকা জেলার ওয়েবসাইটে (www.dhaka.gov.bd) পাওয়া যাবে। আবেদনপত্র নিজ হাতে পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রার্থীদের শুধু ডাকযোগে আবেদন করতে হবে। আবেদনপত্র আগামী ২৫ জুন, ২০১৭ পর্যন্ত অফিস চলাকালীন ‘জেলা প্রশাসক, ঢাকা’ বরাবর পাঠাতে হবে।


বিস্তারিত দেখুন দৈনিক সমকালে ৩ মে, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে



বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com