বিভিন্ন পদে জনবল নেবে বাংলাদেশ টেলিভিশন
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৭, ১৬:৫৬
বিভিন্ন পদে জনবল নেবে বাংলাদেশ টেলিভিশন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। ছয় ধরনের স্থায়ী পদে ১৬ জনকে মুক্তিযোদ্ধা কোটায় নিয়োগ দেয়া হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরাই কেবল আবেদন করার সুযোগ পাবেন। তবে মুক্তিযোদ্ধা কোটার অন্তর্ভুক্ত সব জেলার এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।


পদসমূহ
সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে দুজন, লাইটিং সহকারী একজন, টেলিভিশন টেকনিশিয়ান ১০ জন, স্টোরকিপার একজন, স্টোর অ্যাসিস্ট্যান্ট একজন এবং ইলেকট্রিশিয়ান একজনসহ মোট ১৬ প্রার্থী এই নিয়োগ পাবেন।


যোগ্যতা
প্রার্থীদের পদমর্যাদা অনুযায়ী সংশ্লিষ্ট বিষয়ে ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটের ট্রেড কোর্সে উন্নীত থেকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিষয়ে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অন্যান্য ক্ষেত্রে দক্ষ হতে হবে।


বয়স
আগামী ৩০ এপ্রিল, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা, এতিম ও প্রতিবন্ধী কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এছাড়া লাইটিং সহকারী এবং টেলিভিশন টেকনিশিয়ান পদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩৫ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন।


বেতন
নিয়োগপ্রাপ্তদের পদমর্যাদা অনুযায়ী প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।


আবেদন প্রক্রিয়া
জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমটি প্রার্থীর নিজ হাতে পূরণ করে শুধু সরকারি ডাকযোগে পাঠাতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে বিটিভি (www.btv.gov.bd) এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের (www.mopa.gov.bd) ওয়েবসাইটে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীদের ‘পরিচালক (প্রশাসন), বাংলাদেশ টেলিভিশন, প্রধান কার্যালয়, সদর দপ্তর ভবন, রামপুরা, ঢাকা-১২১৯’ ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন করা যাবে ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।


বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে



বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com