শিরোনাম
ব্রিটিশ হাইকমিশনে দেড় লাখ টাকা বেতনে চাকরি
প্রকাশ : ২১ মার্চ ২০১৭, ২১:৫৯
ব্রিটিশ হাইকমিশনে দেড় লাখ টাকা বেতনে চাকরি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আকর্ষণীয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্রিটিশ হাইকমিশন ঢাকা। ‘সিনিয়র প্রেস অফিসার’ পদে এই নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ৩০ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।


শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে রাষ্ট্রবিজ্ঞান, যোগাযোগ, সাংবাদিকতা, আন্তর্জাতিক সম্পর্ক, উন্নয়ন অধ্যয়ন বা ইংরেজি বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।


অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। বাংলাদেশের উন্নয়ন ও অর্থনৈতিক কর্মকাণ্ড এবং রাজনৈতিক অবস্থা সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।
দক্ষতা: ইংরেজি ও বাংলা ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া মাইক্রোসফট ওয়ার্ড, পাওয়ারপয়েন্ট এবং সোশ্যাল মিডিয়া সাইট চালনায় সক্ষমতা থাকতে হবে।


বেতন: প্রাথমিকভাবে নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে প্রতি মাসে এক লক্ষ ১৭ হাজার ৮৭৬ টাকা থেকে এক লক্ষ্য ৬১ হাজার ৭৯২ টাকা পর্যন্ত।


আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা ব্রিটিশ হাইকমিশনের ওয়েবসাইট (bit.ly/2mrMcOV) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩০ মার্চ, ২০১৭ পর্যন্ত।


বিবার্তা/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com