এনটিআরসিএ নিয়োগ, শূন্য পদের তথ্য দেয়ার সময় বৃদ্ধি
প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ২০:৪৯
এনটিআরসিএ নিয়োগ, শূন্য পদের তথ্য দেয়ার সময় বৃদ্ধি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের লক্ষ্যে এমপিও পদের তথ্য সংগ্রহ করছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। গত ৩১ জুলাই তথ্য দেয়ার সময় থাকলেও সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে ৭দিন সময় বাড়ানো হয়। এই সময় আবারো বর্ধিত করেছে প্রতিষ্ঠানটি।


বৃহস্পতিবার (৪ আগস্ট) প্রতিষ্ঠানটির পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের তথ্য দেয়ার সময় বাড়ানোর কথা জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হতে অনলাইনে MPO শূন্য পদের অধিযাচন (e-Requisition) প্রদান করার সময় ৭ আগস্ট পর্যন্ত নির্ধারিত ছিলো। বেসরকারি প্রতিষ্ঠানসমূহের আবেদনের প্রেক্ষিতে এবং মাদ্রাসায় পূর্বের জুনিয়র মৌলভী পদ বর্তমানে ইবতেদায়ী মৌলভী এবং পূর্বের জুনিয়র শিক্ষক (সাধারণ) বর্তমানে ইবতেদায়ী শিক্ষক পদসহ অন্যান্য পদে অধিযাচন দেয়ার সুবিধার্থে শূন্য পদে অধিযাচন (e-Requisition) প্রদানের সময়সীমা আগামী ১৪ আগস্ট রাত ১২টা পর্যন্ত নির্দেশক্রমে বর্ধিত করা হলো।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, যে সকল মাদ্রাসা ইবতেদায়ী মৌলভী এবং ইবতেদায়ী শিক্ষক পদ ব্যতীত ইতোমধ্যে e-Requisition কার্য সম্পন্ন করেছেন, সে সকল মাদ্রাসা (e-Requisition) সংশোধন (Edit) করার সময় উক্ত ২টি পদে চাহিদা (e-Requisition) প্রদান/সংশোধন করতে পারবেন। e-Requisition প্রদানের সময়সীমা অতিক্রান্ত হওয়ার পর সংশ্লিষ্ট সকল শিক্ষা প্রতিষ্ঠানকে e-Requisition সংশোধন (Edit) করার জন্য সময় দেয়া হবে।


বিবার্তা/রাসেল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com