শিরোনাম
বিমান বাংলাদেশ এয়ারলাইনসে চাকরির সুযোগ
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২১, ০৯:৪১
বিমান বাংলাদেশ এয়ারলাইনসে চাকরির সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্যাপ্টেন বোয়িং ৭৭৭, ফার্স্ট অফিসার বোয়িং ৭৭৭ এবং ফার্স্ট অফিসার বোয়িং ৭৩৭ পদে জনবল নিয়োগ দেবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। সম্প্রতি প্রতিষ্ঠানটি এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত আবেদন করা যাবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।


পদের নাম ও পদসংখ্যা: ক্যাপ্টেন বোয়িং ৭৭৭ (৬), ফার্স্ট অফিসার বোয়িং ৭৭৭ (১৫) ও ফার্স্ট অফিসার বোয়িং ৭৩৭ (৪)।


বেতন: আলোচনা সাপেক্ষে।


যোগ্যতা: তিনটি পদের জন্যই স্বতঃস্ফূর্তভাবে ইংরেজি লিখতে ও বলতে জানতে হবে এবং গত পাঁচ বছরে কোনো দুর্ঘটনার রেকর্ড থাকা যাবে না; এছাড়া ক্যাপ্টেন বোয়িং ৭৭৭ এর জন্য বেবিচকের বৈধ পাইলট লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট থাকতে হবে। ৬ হাজার ঘণ্টা ফ্লাইং অভিজ্ঞতা; ফার্স্ট অফিসার বোয়িং ৭৭৭ এর জন্য বৈধ ফ্লাইং লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট। কমপক্ষে দুই হাজার ঘণ্টা ফ্লাইং অভিজ্ঞতা এবং ফার্স্ট অফিসার বোয়িং ৭৩৭ এর জন্য বৈধ ফ্লাইং লাইসেন্সসহ প্রথম শ্রেণির মেডিকেল সার্টিফিকেট। কমপক্ষে এক হাজার ঘণ্টা ফ্লাইং অভিজ্ঞতা। এর মধ্যে ৫০০ ঘণ্টা বি৭৩৭ এনজিতে ফ্লাইং করার অভিজ্ঞতা।


পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সম্প্রতি তোলা পাঁচ কপি রঙিন ছবি, পাইলট সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন পাঠাতে হবে- 'ম্যানেজার রিক্রুটমেন্ট অ্যান্ড স্ট্যাফিং, বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড, বলাকা ভবন (দ্বিতীয় তলা), এইচএসআইএ, কুর্মিটোলা, ঢাকা-১২২৯' এই ঠিকানায়।


নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানা যাবে বিমান বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com