শিরোনাম
কার সাথে খুনসুটি করছেন মোদি? ছবি ভাইরাল
প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ১৪:৩৫
কার সাথে খুনসুটি করছেন মোদি? ছবি ভাইরাল
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিশুদের অনেক ভালোবাসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ কারণেই বিভিন্ন সময় তাকে ছোটদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায়।


মঙ্গলবারও (২৩ জুলাই) এর ব্যতিক্রম হয়নি। এদিন পার্লামেন্টে ফুটফুটে একটি শিশুর সঙ্গে হালকা মেজাজে দেখা গেছে মোদিকে। ফুটফুটে একটি শিশুর সঙ্গে খুনসুটিরত এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।


ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, মঙ্গলবার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে দুটি ছবি পোস্ট করেন মোদি। ছবির নিচে এক বার্তায় তিনি লেখেন, ‘একজন খুব বিশেষ বন্ধু আজ পার্লামেন্টে আমার সঙ্গে দেখা করতে এসেছে।’


ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী একটি ছোট্ট শিশুর সঙ্গে খেলায় ব্যস্ত। কোলে নিয়ে স্নেহের দৃষ্টিতে ছোট্ট শিশুটির দিকে তাকিয়ে আছেন মোদি। শিশুটিও প্রধানমন্ত্রীর কোলে বেশ মজাতেই আছে। হাসিমাখা দৃষ্টিতে খুনসুটিতে মেতে ওঠে সেও।


এদিকে ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। মাত্র ৩০ মিনিটেই প্রায় ৫ লাখ লাইক পড়ে ছবিটিতে। শেষ খবর পাওয়া পর্যন্ত ছবিটিতে লাইক পড়েছে ২৭ লাখ ৮০ হাজার ৫৬৯টি, আর কমেন্ট পড়েছে ২৮ হাজার ৩৩২টি।


জানা গেছে, ছবির শিশুটি বিজেপি সংসদ সদস্য সত্যনারায়ণ জেটিয়ার নাতনি। মঙ্গলবার পার্লামেন্টে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে এসেছিলেন প্রধানমন্ত্রীর এই ‘ছোট্ট বন্ধু’।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com