কিডনি থাকে হার্টে! ট্রাম্পের অদ্ভুত দাবি ভাইরাল
প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ১৩:২৭
কিডনি থাকে হার্টে! ট্রাম্পের অদ্ভুত দাবি ভাইরাল
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রায়ই বেফাঁস মন্তব্য করে হাসির পাত্র হন। এবারও তিনি এক অদ্ভুত দাবি করেছেন। তিনি বলেছেন, হার্টের বিশেষ এক জায়গায় থাকে কিডনি।’


বুধবার এক অনুষ্ঠানে অংশ নিয়ে বিতর্কিত এমন মন্তব্য করেন ট্রাম্প।


মার্কিন প্রেসিডেন্টের এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে। বুধবার সকাল থেকে এখন পর্যন্ত প্রায় আড়াই মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেছেন। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে হাসি-ঠাট্টা শুরু করেছেন।


ব্রিটিশ দৈনিক ইন্ডিপেনডেন্ট জানায়, বুধবার সকালে সবাইকে অবাক করে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প; যখন তিনি দাবি করেন, হার্টে কিডনির একটি বিশেষ জায়গা রয়েছে। কিডনি সংশ্লিষ্ট একটি স্বাস্থ্য বিলের নির্বাহী আদেশে স্বাক্ষরের সময় তিনি অদ্ভুত এ দাবি করেন।


ওয়াশিংটন ডিসিতে অবস্থিত আন্তর্জাতিক বাণিজ্য কেন্দ্রে ট্রাম্প বলেন, আপনারা এ বিষয়টি নিয়ে কঠোর পরিশ্রম করছেন, আপনারা কিডনি নিয়ে কষ্টসাধ্য কাজ করছেন। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, হার্টে কিডনির একটি বিশেষ জায়গা রয়েছে। এটি একটি অবিশ্বাস্য বিষয়!


তবে অনলাইনে অনেকে ট্রাম্পের সমালোচনা করলেও তার পক্ষে লড়ছেন কেউ কেউ।


তারা বলছেন, প্রেসিডেন্ট ট্রাম্প সম্ভবত কিডনির গুরুত্ব বোঝানোর জন্য হার্টে বিশেষ জায়গা আছে বলে মন্তব্য করেছেন। এর মাধ্যমে তিনি কিডনির অবস্থান বোঝাতে চাননি। কিন্তু সমালোচকরা এসব যুক্তি উড়িয়ে আপাতত হাসি ঠাট্টায় মেতে আছেন।


২০১৮ সালের মে মাসে কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে বেশ কয়েক দিন চিকিৎসাধীন ছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প।


বিবার্তা/রবি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com