শিরোনাম
টেক্সাসে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত ১০
প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১০:৩১
টেক্সাসে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত ১০
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে দুই ইঞ্জিন বিশিষ্ট একটি ছোট যাত্রীবাহী উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ১০ জন নিহত হয়েছে। রবিবার এ দুর্ঘটনা ঘটে বলে দেশটির কর্মকর্তারা জানান।


দুই ইঞ্জিন বিশিষ্ট বিচক্রাফট বিএফ-৩৫০ কিং এয়ার প্লেনটি স্থানীয় সময় ৯টায় এডিসন বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণ পরই ডালাস শহরে বিধ্স্ত হয়। এটি ফ্লোরিডা যাচ্ছিল।


টেক্সাসের এডিসন শহরের এক মুখপাত্র বলেন, ডালাস কাউন্টি হাসপাতাল পরীক্ষক এসব প্রাণহানির খবর নিশ্চিত করেছে। উড়োজাহাজটির আরোহীদের কেউ জীবিত নেই।


জাতীয় পরিবহন নিরাপত্তা বিভাগ জানায়, তারা উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনা তদন্তে এডিসনে একটি তদন্ত দল পাঠানো হয়েছে। এ দুর্ঘটনার ব্যাপারে বিস্তারিত আর কিছু জানানো হয়নি এবং নিহতদের পরিচয়ও প্রকাশ করা হয়নি।


দেশটির বিভিন্ন ভিডিও ফুটেজে বিমানবন্দরের একটি ভবনের বাইরে কালো ধোঁয়ার কুন্ডলি এবং দমকল বাহিনীর কর্মীদের আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাতে দেখা যায়।


সিএনএনে বলা হয়, এটি একটি বেসরকারি উড়োজাহাজ ছিল। উড়োজাহাজটি স্থানীয় একটি বিমানবন্দরের হ্যাঙ্গারে বিধ্বস্ত হয়।


এদিকে সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সিবিসি নিউজ জানায়, উড্ডয়ন করার সময় উড়োজাহাজটির একটি ইঞ্জিন অকেজো হয়ে যায় এবং এটি আছড়ে পড়ে বিধ্বস্ত হয়। সূত্র: এএফপি ও বিবিসি


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com