শিরোনাম
ব্রিটিশ রাজবধু কেট-মেগানের ঝগড়া!
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ১১:০৮
ব্রিটিশ রাজবধু কেট-মেগানের ঝগড়া!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের বেশ আগে থেকেই একমাত্র জা কেট মিডলটনের সঙ্গে বিশেষ ভাব নেই মেগান মার্কেলের। তবে রাজপরিবার বলে কথা। সম্পর্ক যা-ই থাকুক, এত দিন রেখেঢেকে রেখেছিল দু’পক্ষই।


তবে সম্প্রতি স্ত্রী মেগানকে নিয়ে প্রিন্স হ্যারির কেনসিংটন প্রাসাদ ছাড়ার খবরে জল্পনা ফের মাথাচাড়া দেয়। শোনা যাচ্ছে, ঝগড়াঝাঁটি নাকি এমন জায়গায় পৌঁছেছে যে, বড়দিনও একসঙ্গে কাটাবেন না দুই ভাই।


ঘনিষ্ঠরা বলছেন, বিবাদের সূত্রপাত মেগানই করেছেন। তাও রাজপরিবারের বউ হয়ে আসার আগেই। কেটের এক পরিচারিকাকে কড়া কথা শুনিয়েই কেটকে বেজায় চটিয়েছিলেন মেগান। এ নিয়ে দুইজনের কথা কাটাকাটিও হয়। স্ত্রীয়ের হয়ে মুখ খোলেন হ্যারি। আর স্বামী উইলিয়ামকে পাশে পান কেট। এই ঘটনার পরে দূরত্ব বাড়ে দুই ভাইয়ের।


রাজপরিবার সূত্রের দাবি, মেগানের বিয়ের প্রস্তুতির সময়ে তার ব্যবহারে কেঁদেও ফেলেন কেট।



গত বছর বড়দিনের ঠিক আগেই হ্যারি অভিযোগ করেন, মেগানকে আপন করে নিতে পারছেন না উইলিয়াম ও কেট। তখন এই সমস্যা সমাধানে ময়দানে নেমেছিলেন প্রিন্স চার্লস। স্যান্ড্রিংহামের প্রাসাদে দুই পক্ষকেই বড়দিন কাটানোর জন্য নিমন্ত্রণ করেন তিনি। তাতে লাভ হয়নি। কারণ তার আগেই নাকি বেশ বড়সড় ঝগড়া হয়েছিল কেট ও মেগানের।


একটি ব্রিটিশ ট্যাবলয়েড জানায়, সেই তিক্ততা এড়াতে এবার বড়দিনে মেগান-হ্যারি রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে।


যদিও রাজপরিবারের এই খবর উড়িয়ে দিয়েছে। সূত্র: আনন্দবাজার


বিবার্ত/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com