ইমরান খানের সাবেক স্ত্রী বললেন
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১৯:৩৫
ইমরান খানের সাবেক স্ত্রী বললেন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সাবেক ক্রিকেটতারকা ও বর্তমানে দেশটির অন্যতম প্রধান বিরোধী দল পিটিআই'র চেয়ারম্যান ইমরান খানের সাবেক পত্নী রেহাম খান বলেছেন তিনি যে বইটি লিখছেন, সেটি লেখার পেছনে ইমরান খানের ক্ষতি করার কোনো উদ্দেশ্য তাঁর নেই।


লন্ডনে ''খালিজ টাইমস''-এর সঙ্গে এক একান্ত সাক্ষাতকারে রেহাম খান এ মনোভাব প্রকাশ করেন।


উল্লেখ্য, রেহাম খানের বইটি এখনো প্রকাশিত হয়নি। তবে পিটিআই দলের কতিপয় সমর্থক ''গোপনে বইটির কপি পাওয়ার'' দাবি করে পাকিস্তানে তুমুল হট্টগোল ফেলে দিয়েছে। তাদের দাবি, ইমরানকে পচাতে নওয়াজ শরীফের দলের কাছ থেকে টাকা খেয়ে রেহাম এ বই লিখেছেন। তারা বইটিকে 'পর্ণোগ্রাফিক' 'মিথ্যার ঝুড়ি' 'ছাপার অযোগ্য' ইত্যাদি বিশেষণে ভূষিত করে।


তবে ইমরান খান সম্বন্ধে রিহাম খান এ পর্যন্ত কোনো কটুক্তি করেননি, এমনকি এ সাক্ষাৎকারেও। বরং তিনি খালিজ টাইমসকে বলেন, ইমরান তো গত ৪০ বছর ধরে আমাদের জীবনের অংশ হয়ে আছেন। সামাজিক ও রাজনৈতিকভাবে তিনি আমাদের সময়ে পাকিস্তানের সবচাইতে বড় সেলেব্রিটি।


প্রকাশিতব্য বইটি সম্বন্ধে তিনি বলেন যে এটা সাবেক স্ত্রীর প্রতিশোধ গ্রহণের মানসিকতা থেকে অনেক দূরে, বরং ইমরানকে এখানে গভীরভাবে দেখা যাবে। রিহাম বলেন, যদি কেউ মুক্ত মন নিয়ে বইটি পড়েন, পক্ষপাতমুক্ত মন নিয়ে পড়েন তাহলে তিনিই দেখতে পাবেন আমার কোনো অসদুদ্দেশ্য ছিল না।


রিহাম খান বলেন, ইমরান উপমহাদেশের অসংখ্য পরিচিত সমস্যার নিছক একটি সিম্পটম মাত্র। এবং এটা তার দোষ নয়।


তিনি আরো বলেন, মুসলিম লীগের টাকা খেয়ে নয়, পিটিআই'র বাড়াবাড়ির কারণেই আমি বইটা লিখেছি।


বইটা লেখা শেষ হয়েছে জানিয়ে রিহাম খান বলেন, তবে আমি পারফেকশনিস্ট। বইটা বার বার দেখে দিচ্ছি। যে কোনো এক সময় প্রকাশকে দিয়ে দেব।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com