শিরোনাম
কুকুরের কারণে সংসার ভাঙছে ইমরান খানের!
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ১০:২১
কুকুরের কারণে সংসার ভাঙছে ইমরান খানের!
তৃতীয় স্ত্রী বুশরা মেনেকা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

কুকুরের কারণে এবার সংসার ভাঙতে যাচ্ছে পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ইমরান খানের। ধর্মীয় আচার আচরণে ইমরানের পোষা কুকুর প্রতিবন্ধকতা সৃষ্টি করায় সেটিকে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তার তৃতীয় স্ত্রী বুশরা মেনেকা।


কিন্তু দেশটির রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান সেটিকে আবারো ফিরিয়ে আনেন নিজ বাড়িতে। আর সেটিই ইমরান খানের দাম্পত্য জীবনে ফের ভাঙ্গনের কারণ হয়ে দাঁড়িয়েছে বলে টাইমস অব ইসলামাবাদের রিপোর্টে বলা হয়েছে।


এতে বলা হয়, মেনেকার নির্দেশে কুকুরটিকে বাড়ির বাইরে পাঠানো হলেও পরে সেটি ফিরিয়ে আনেন ইমরান। বিয়ের আগে ধর্মীয় কারণে বাসায় কুকুর রাখা নিষিদ্ধ করে দিয়েছিলেন বুশরা।


এছাড়া ইমারনের বাড়িতে থাকা তার বোন এবং স্ত্রীর আগের সংসারের সন্তানের অবস্থানও এই বিবাহ বিচ্ছেদের কারণ বলে গুজব রয়েছে।


ইমরানের প্রথম স্ত্রী জেমিমা


বুশরার ছেলে নাকি অনেক দিন ধরেই ইমরানের বাড়ি ‘বনি গালাতে’ অবস্থান করছে। এটা নাকি খেপিয়ে দিয়েছে ইমরানকে। এ নিয়ে দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় আপাতত বাবা-মার সঙ্গে আছেন বুশরা।


এছাড়া ইমরানের বোনেরা, যারা এ বিয়েতে সন্তুষ্ট ছিলেন না, তারাও নাকি এখন বনি গালাতে আছেন। এটা গুঞ্জনের ধোঁয়াটা আরো ঘন করে তুলেছে।


তবে খবরটা এখনো কোনো পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।


দ্বিতীয় স্ত্রী রেহাম খান


অনেক আলোচনার জন্ম দিয়েই তৃতীয় বিয়ে করেছিলেন ৬৫ বছর বয়সীইমরান খান। আধ্যাত্মিক নেত্রী বুশরা মানেকাকে গত ফেব্রুয়ারিতে বিয়ে করেছেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক।


ইমরান ১৯৯৫ সালে ব্রিটিশ বংশোদ্ভুত জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। এরপর ২০১৪ সালে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী রেহাম খানের সঙ্গে তার বিয়ে টিকে মাত্র ১০ মাস। সূত্র: এএফপি


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com