শিরোনাম
‘মোস্ট ওয়ান্টেড’ তালিকার শীর্ষে হানিপ্রীতি
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১৬:১১
‘মোস্ট ওয়ান্টেড’ তালিকার শীর্ষে হানিপ্রীতি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং জেলে যাওয়ার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন তার পালিত কন্যা হানিপ্রীত ইনসান। তার খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে হরিয়ানা পুলিশ।

 

রাজ্য পুলিশের তালিকায় যে ৪৩ জন ‘মোস্ট ওয়ান্টেড’-এর নাম রয়েছে, তার একেবারেই শীর্ষে রয়েছেন হানিপ্রীত। অবশ্য তিনি একা নন, ওই তালিকায় রয়েছেন ডেরা সচ্চা সৌদার মুখপাত্র আদিত্য ইনসানও।

 

দুই নারী শিষ্যাকে ধর্ষণের মামলায় রাম রহিম দোষী সাব্যস্ত হওয়ার দিনই হরিয়ানার পঞ্চকুলা ও সিরসায় তার ভক্তদের সহিংসতায় প্রাণ হারান ৩৮ জন। সহিংসতাকারীদের খোঁজে তল্লাশি চালিয়ে যাচ্ছে হরিয়ানা পুলিশ। ওই ঘটনার ভিডিও ও ছবি বিশ্লেষণ করেই পুলিশের ওই ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকা তৈরি করা হয়েছে।

 

পুলিশের তরফে একটি নোটিস জারি করা হয়েছে। জানানো হয়, ওই ‘মোস্ট ওয়ান্টেড’র গ্রেফতার করতে যারা সাহায্য করবেন, তাদের পরিচয় গোপন রাখা হবে।  

 

উল্লেখ্য, হানিপ্রীতই সেই নারী, যিনি আদালতের রায়ের পর রাম রহিমের সঙ্গে হেলিকপ্টারে চড়ে পঞ্চকুলা থেকে রোহতক জেলে গিয়েছিলেন। রাম রহিম জেলে তার সঙ্গে হানিপ্রীতকে রাখতে চেয়েছিলেন। যদিও জেল কর্তৃপক্ষ সে অনুমতি দেয়নি।

 

হরিয়ানার ফতেহাবাদের মেয়ে হানিপ্রীতের আসল নাম প্রিয়াঙ্কা তানেজা। সাত বছর আগে প্রিয়াঙ্কাকে দত্তক নেন গুরমিত। তখন তার নাম হয় হানিপ্রীত। তার বাবা-মা গুরমিতের ভক্ত। সে সুবাদেই ডেরার সঙ্গে যোগাযোগ। অচিরেই গুরমিতের নজরে আসেন প্রিয়াঙ্কা। ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এক পর্যায়ে স্ত্রী-সন্তানকে ছাপিয়ে হানিপ্রীতই সবচেয়ে ঘনিষ্ঠ হয়ে ওঠেন গুরমিতের।

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com