শিরোনাম
আসামে রেলস্টেশনে ১০ কেজি বোমা
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৭, ১৬:৫৪
আসামে রেলস্টেশনে ১০ কেজি বোমা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের আসামের গুয়াহাটি রেলওয়ে স্টেশন থেকে ১০ কেজি ওজনের একটি বোমা পাওয়া গেছে। এ ঘটনায় স্টেশন চত্বরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। খবর দেয়া হয় বম্ব স্কোয়াডকে।

 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গুয়াহাটি স্টেশনের বাইরে একটি ঠেলাগাড়িতে অনেকক্ষণ ধরেই একটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ঠেলাগাড়ি ও ব্যাগের মালিকের খোঁজাখুঁজি করেও কাউকে পাওয়া না গেলে সন্দেহ দানা বাঁধে।

 

পুলিশ কোনোরকম ঝুঁকি নিতে চায়নি। স্টেশন চত্বর খালি করে দেয় তারা। কিছুক্ষণ পর বম্ব স্কোয়াড গিয়ে ব্যাগটিকে লালমাটি এলাকার একটি জঙ্গলে নিয়ে যায়। ব্যাগটি খোলার পর তার মধ্যে আট থেকে ১০ কেজি মতো ইমপ্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) দেখা যায়।

 

গুয়াহাটির পুলিশ কমিশনার হীরেন নাথ জানান, ব্যাগের মধ্যে থেকে আইইডি উদ্ধার হয়েছে। জঙ্গলের একটি ফাঁকা জায়গায় উদ্ধার হওয়া আইইডি-র বিস্ফোরণ ঘটানো হয়।

 

তাৎক্ষণিকভাবে কে বা কারা ওখানে এই বিস্ফোরক রেখেছিল তা জানা যায়নি। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। যে পরিমাণ বিস্ফোরক উদ্ধার হয়েছে তাতে বড়সড় নাশকতার ছক কষা হয়েছিল বলে ধারণা করছে পুলিশ। সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

 

বিবার্তা/নিশি 

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com