শিরোনাম
মুসলিম নারীকে রক্ষা করতে গিয়ে যুক্তরাষ্ট্রে নিহত ২
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৮:৫৩
মুসলিম নারীকে রক্ষা করতে গিয়ে যুক্তরাষ্ট্রে নিহত ২
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই মুসলিম নারীকে উদ্দেশ্য করে গালমন্দ করতে থাকা এক যাত্রীকে থামাতে গিয়ে অপর দুই যাত্রী নিহত ও একজন গুরুতরভাবে আহত হয়েছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের পোর্টল্যান্ড সিটি পুলিশ।


পুলিশের বরাত দিয়ে বিবিসি জানায়, শনিবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে হলিউড ট্রানজিট স্টেশনে একটি কম্যুটার ট্রেনে এ ঘটনা ঘটে। দুই মুসলিম নারীকে গালাগাল করতে থাকা এক যাত্রীকে বিরত রাখার চেষ্টা করে অপর দুই যাত্রী। এতে করে গালমন্দকারী ক্ষিপ্ত হয়ে ওই দুই যাত্রীকে মারাত্মকভাবে ছুরিবিদ্ধ করে।


এ ঘটনায় মারাত্মকভাবে জখম একজন সেখানেই মৃত্যুবরণ করেন এবং অপর একজন হাসপাতালে মারা যান। এছাড়া তাকে গ্রেফতারের পূর্বে আরো একজন যাত্রী আহত হন।


ডিজুয়ানা হাডসন নামে এক যাত্রী জানান, আক্রমণকারী চিৎকার করে বলছিল যে, বছরের পর বছর খ্রিস্টানদের মারার জন্য মুসলিমদেরকে মরতে হবে।


আমেরিকান ইসলামিক রিলেশন কাউন্সিল যুক্তরাষ্ট্রে বাড়তে থাকা মিথ্যে ইসলামভীতির বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আশু পদক্ষেপ নেয়ার জন্য জোর দাবি জানিয়েছে। প্রেসিডেন্টের ইসলাম পরিপন্থী নানান বক্তব্য ও নীতিমালার মাধ্যমে এই প্রথা চালু হয়েছে বলেও অভিযোগ করেছে সংগঠনটি। সূত্র: বিবিসি


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com