শিরোনাম
মহাসড়কে গাড়ি আটকে ৪ নারীকে ধর্ষণ, নিহত ১
প্রকাশ : ২৫ মে ২০১৭, ১৭:৫৭
মহাসড়কে গাড়ি আটকে ৪ নারীকে ধর্ষণ, নিহত ১
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের উত্তর প্রদেশে জেবার-বুলন্দ শহর মহাসড়কে একদল দুর্বৃত্ত গাড়ি থামিয়ে এক মুসলিম পরিবারের ওপর হামলা চালিয়েছে। দুর্বৃত্তরা ৪ নারীকে গণধর্ষণ ও শাকিল কুরেশি নামে তাদের পরিবারের প্রধানকে গুলি করে হত্যা করেছে। ওই ঘটনার পরে অজ্ঞাত দুর্বৃত্তরা নিরাপদে সেখান থেকে পালিয়ে যায়।


বৃহস্পতিবার ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, বুধবার গভীর রাতে সশস্ত্র দুর্বৃত্তরা হামলা চালিয়ে কমপক্ষে নগদ ৪৪ হাজার টাকা লুট করে এবং নারীদের গহনাপত্র ছিনিয়ে নিয়ে যায়। ওই ঘটনায় বাধা দিলে শাকিল কুরেশি নামে এক ব্যক্তি দুর্বৃত্তদের গুলিতে নিহত হন।


একটি সূত্রে প্রকাশ, এদিন গভীর রাতে এক অসুস্থ আত্মীয়কে দেখতে ওই পরিবারের ৪ নারীসহ ৮ সদস্য গ্রেটার নয়ডার জেবার থেকে বুলন্দ শহরের দিকে যাচ্ছিলেন। জেবারের সাবোতা গ্রাম থেকে ২০০ মিটারের মতো দূরে দুর্বৃত্তরা তাদের গাড়ির চাকায় গুলি চালিয়ে থামিয়ে দেয়। এরপর লোহার রড, ছুরি ও দেশী পিস্তল নিয়ে দুর্বৃত্তরা ওই পরিবারটির ওপর হামলা চালায় এবং তাদের জিম্মি করে লুটপাট চালায়।


পরিবারের সদস্যরা বলেন, তারা ৪ পুরুষ এবং ৪ নারী জেবর থেকে বুলন্দশহরে যাচ্ছিলেন। এসময় ৫ দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালিয়ে বেঁধে ফেলে এবং তারপরে নারীদের অন্যত্র নিয়ে গিয়ে ধর্ষণ করে।



পুলিশ কর্মকর্তা লব কুমার বলেন, জেবরের বাসিন্দা শাকিল কুরেশির আত্মীয় অসুস্থ হয়ে বুলন্দ শহরের একটি হাসপাতালে ভর্তি ছিল। হঠাৎ করে তার অবস্থা খারাপ হওয়ায় এসব লোকেরা রাত ২টা নাগাদ একটি গাড়িতে করে বুলন্দ শহরের উদ্দেশে রওনা হয়। সাবোতা গ্রামের কাছে ৬ জন দুর্বৃত্ত তাদের গাড়ির টায়ারে গুলি চালিয়ে থামায়। এরপরে দুর্বৃত্তরা অস্ত্রের মুখে ওই পরিবারকে জিম্মি করে লুটপাট করে। পরিবারের লোকজন বাধা দিলে শাকিল কুরেশিকে গুলি করে হত্যা করে।


তিনি আরো বলেন, দুর্বৃত্তরা শফিক আজাদ দিলওয়ারকে মারধর করে তাকে মারাত্মকভাবে আহত করে।


পুলিশ আক্রান্ত নারীদের বক্তব্য অনুসারে তাদের মেডিক্যাল রিপোর্ট করাচ্ছে। অবশ্য এখনো পর্যন্ত ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেনি পুলিশ। সূত্র: এএনআই নিউজ এজেন্সি


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com