শিরোনাম
আবারও একই কাজ করলেন মেলানিয়া, চলছে জল্পনা
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১২:১২
আবারও একই কাজ করলেন মেলানিয়া, চলছে জল্পনা
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রেসিডেন্ট হিসেবে প্রথম বিদেশ সফরেই বেরিয়ে এসেছে ডোনাল্ড ট্রাম্প দম্পতির মধ্যকার বিবাদ। তবে একবার নয়, দু-দুবার একই ঘটনা ঘটালেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া। সরিয়ে দিলেন বাড়িয়ে দেয়া স্বামীর হাত। এই সমগ্র বিষয়টিই ধরা পড়েছে ক্যামেরায়। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও।

 

শেষ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার; ট্রাম্প ও মেলানিয়া যখন ইতালির রোমের বিমানবন্দরে উড়োজাহাজ থেকে নামছিলেন, তখন।

 

ভিডিওতে দেখা যায়, উড়োজাহাজ থেকে পাশাপাশি নামছেন ট্রাম্প ও মেলানিয়া। ফার্স্ট লেডির হাত ধরতে হাত বাড়িয়ে দিলেন মার্কিন প্রেসিডেন্ট। মেলানিয়া হাতটি না ধরে ধরলেন নিজের চুল। ঠিকঠাক করে নিলেন চুল। প্রেসিডেন্ট অবশ্য বিষয়টিকে বেশ স্মার্টলি সামলে নিয়েছেন।  

 

 

আগের ঘটনাটি ঘটেছিল সোমবার, ইসরাইলে। বেন গুরিয়ন বিমানবন্দরে নেমে রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে আসছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারা এবং ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া৷ এসময় মেলানিয়ার হাত ধরতে নিজের হাত বাড়িয়ে দেন ট্রাম্প। কিন্তু এক ঝটকায় হাতটি সরিয়ে দেন মেলানিয়া। থতমত খেয়ে যান ট্রাম্প। যদিও পরমুহূর্তে নিজেকে সামলে নেন।

 

আন্তর্জাতিক গণমাধ্যম জানায়, বিমান থেকে নামার পর ট্রাম্প ভুলেই গিয়েছিলেন মেলানিয়ার কথা। এমনভাবে চলাফেরা করছিলেন যে মনে হচ্ছিল তিনি হয়তো ভুলেই গেছেন বিদেশ সফরে তিনি তার স্ত্রীকে নিয়ে এসেছেন। আর এ আচরণেই ক্ষুব্ধ হন মেলানিয়া।

 

তবে দ্বিতীয় দিনের আচরণ নিয়ে জোর জল্পনা-কল্পনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মেলানিয়া কেন এমন করলেন- তা নিয়ে চলছে বিচার-বিশ্লেষণ। এ কি কোনো অভিমান, নাকি সম্পর্কে ফাটল ধরেছে এই দম্পতির- কপালে ভাজ সমালোচকদের।

 

বিবার্তা/নিশি

 

>> ট্রাম্পের হাত সরিয়ে দিলেন মেলানিয়া, ভাইরাল ভিডিও 

 

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com