শিরোনাম
ট্রাম্পের হাত সরিয়ে দিলেন মেলানিয়া, ভাইরাল ভিডিও
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১০:০০
ট্রাম্পের হাত সরিয়ে দিলেন মেলানিয়া, ভাইরাল ভিডিও
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রেসিডেন্টের দায়িত্বগ্রহণের পর প্রথম বিদেশ সফরে সৌদি আরব গিয়ে চমকে দিয়েছেন ‘মুসলিম বিদ্বেষী’ হিসেবে খ্যাত ডোনাল্ড ট্রাম্প। শুধু তাই নয়, ‘আরব ইসলামিক আমেরিকান সামিটে’ বিশ্বকে সন্ত্রাসমুক্ত করার আহ্বান জানিয়ে নিজের গায়ে সেঁটে বসা ইসলাম বিরোধী তকমাটাও ঝেড়ে ফেলেছেন৷

 

তবে প্রথম বিদেশ সফরেই প্রকাশ্যে এল ট্রাম্প দম্পতির মধ্যকার বিবাদ। সোমবার সৌদি আরব থেকে ইসরাইল যান ট্রাম্প। তার এই সফরে সাথে ছিলেন স্ত্রী মেলানিয়া ট্রাম্প। প্লেন থেকে নামার পরই ট্রাম্প বৌয়ের হাত ধরতে হাতটা বাড়িয়ে দিলেও এক ঝটকায় হাতটি সরিয়ে দেন মেলানিয়া। এই সমগ্র বিষয়টিই ধরা পড়েছে ক্যামেরায়। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও।

 

ভিডিওতে দেখা যায়, ইসরাইলের বেন গুরিয়ন বিমানবন্দরে নেমে রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে আসছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারা এবং ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া৷ এসময় মেলানিয়ার হাত ধরতে নিজের হাত বাড়িয়ে দেন ট্রাম্প। কিন্তু এক ঝটকায় হাতটি সরিয়ে দেন মেলানিয়া। থতমত খেয়ে যান ট্রাম্প। যদিও পরমুহূর্তে নিজেকে সামলে নেন।

 

 

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আন্তর্জাতক গণমাধ্যম জানায়, ট্রাম্প বিমান থেকে নামার পর ভুলেই গিয়েছিলেন মেলানিয়ার কথা। এমনভাবে চলাফেরা করছিলেন যে মনে হচ্ছিল তিনি হয়তো ভুলেই গেছেন বিদেশ সফরে তিনি তার স্ত্রীকে নিয়ে এসেছেন। আর এ আচরণেই ক্ষুব্ধ হন মেলানিয়া। তবে এ ঘটনা নিয়ে জোর জল্পনা কল্পনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

 

এর আগেও, ট্রাম্প ও মেলানিয়া দম্পতির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। একটি অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত বাজার সময় সবাই বুকে হাত দিয়ে দাঁড়ালেও ট্রাম্প ভুলেই গিয়েছিলেন তা করতে। পরে মেলানিয়ারে হাতের খোঁচায় সম্ভিত ফিরে মার্কিন প্রেসিডেন্টের।

 

১২ বছরের বিবাহিত জীবনে ট্রাম্প ও মেলানিয়ার ব্যারন নামে ১১ বছর বয়সী একটি ছেলেসন্তান রয়েছে। যদিও ট্রাম্পের এটি প্রথম বিয়ে নয়, তার আগের ঘরের একাধিক সন্তানাদি রয়েছে।

 

বিবার্তা/নিশি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com