প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
প্রকাশ : ২৬ মার্চ ২০২৪, ২০:২৪
প্রথমবার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মিস ইউনিভার্স প্রতিযোগিতা অর্থাৎ বিশ্ব সুন্দরী নির্বাচনের অন্যতম বড় প্রতিযোগিতা এটি। এ বছর বিশ্ব সুন্দরী নির্বাচনের প্রতিযোগিতায় এবার ইতিহাসে প্রথমবার অংশগ্রহণ করছে ২৭ বছর বয়সী সৌদি সুন্দরী মডেল রুমি আল কাহতানি।


রুমি আল কাহতানি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মিস ইউনিভার্স প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন। পোস্টে দেখা যায় সৌদি সুন্দরীর হাতে সৌদি আরবের পতাকা।


সোমবার (২৫ মার্চ) ইনস্টাগ্রাম পোস্টে রুমি আল কাহতানি বলেন, এ বছর বিশ্বের অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রতিযোগিতায় সৌদি আরবের প্রতিনিধিত্ব করব।


সংযুক্ত আরব আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়ে বলা হয়েছে, ইতিহাসে প্রথমবারের মতো সৌদি প্রতিনিধি হিসেবে ২৭ বছর বয়সী ওই মডেল মিস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে যাচ্ছেন।


রুমি আলকাহতানি সুন্দরী প্রতিযোগিতার বিষয়ে অভিজ্ঞ। অনলাইন এই ইনফ্লুয়েন্সারের ইনস্টাগ্রামে ১০ লাখ ফলোয়ার আছে। সোমবার ইনস্টাগ্রাম পোস্টে তিনি বলেছেন, এ বছর বিশ্বের অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রতিযোগিতায় সৌদি আরবের প্রতিনিধিত্ব করবেন তিনি।


আরবিতে লেখা ইনস্টাগ্রাম পোস্টে আলকাহতানি বলেছেন, মিস ইউনিভার্স-২০২৪ প্রতিযোগিতায় সৌদি আরবের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করার সুযোগ পেয়ে আমি সম্মানিত বোধ করছি। আর এর মাধ্যমে বিশ্বের শীর্ষ এই প্রতিযোগিতায় সৌদি আরব প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে।


ইনস্টাগ্রামে পোস্টের সাথে একটি ছবিও জুড়ে দিয়েছেন সৌদি এই সুন্দরী। বাম হাতে সৌদি আরবের পতাকা তুলে ধরা সেই ছবিতে তাকে ঝলমলে গাউন, মাথায় মুকুট এবং মিস ইউনিভার্স সৌদি আরব লেখা স্যাস পরা অবস্থায় দেখা যায়।


আলকাহতানির জন্ম সৌদি আরবের রাজধানী রিয়াদে। তিনি এর আগেও কয়েকটি বৈশ্বিক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।


সূত্র: খালিজ টাইমস


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com