বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউড অভিনেতার মৃত্যু
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১০:৪১
বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউড অভিনেতার মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিমান দুর্ঘটনায় কেড়ে নিলো হলিউডের জনপ্রিয় অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভারের জীবন। শুধু তাই নয়, অভিনেতার সঙ্গে থাকা তার দুই মেয়ে মাদিতা ও আন্নিকারও করুণ মৃত্যু হয়েছে ওই দুর্ঘটনায়।


মৃত্যুর সময় অলিভারের বয়স ছিল ৫১। অন্যদিকে অভিনেতার মেয়ে মাদিতার বয়স ১০ ও আন্নিকার বয়স ছিল ১২। তাদের সঙ্গে বিমানটির পাইলট রবার্ট সাচসও নিহত হন।


৬ জানুয়ারি, শনিবার ভারতীয় গণমাধ্যম জানায়, বিমান দুর্ঘটনার পর মৎস্যজীবী, ডুবুরি এবং উপকূলরক্ষীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করে তারা।


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক ইঞ্জিন বিশিষ্ট অলিভারের ব্যক্তিগত বিমানটি বিধ্বস্ত হয়ে তারা নিহত হন। পুলিশ বলছে, অলিভার ছোট বিমানটি টেকঅফের কিছুক্ষণ পরেই ক্যারিবিয়ান সাগরে পড়ে গেলে দুই মেয়েসহ মৃত্যু হয় অভিনেতার।


ক্যারিবিয়ান অঞ্চলের রয়্যাল সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডিন্স পুলিশ ফোর্স এক বিবৃতিতে অলিভার ও তার দুই মেয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে।


জানা গেছে, এদিন দুপুরের পর বিমানটি গ্রেনাডাইনের একটি ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়া যাচ্ছিল। ধারণা করা হচ্ছে- দুই মেয়েকে নিয়ে ছুটি কাটাতে যাচ্ছিলেন অলিভার।


প্রসঙ্গত, ‘দ্য গুড জার্মান’ এবং ২০০৮ সালের অ্যাকশন-কমেডি ‘স্পিড রেসার’-এ জর্জ ক্লুনির সঙ্গের বড় পর্দায় কাজ করেছেন অলিভার। অভিনেতার ক্যারিয়ারে প্রথম দিকের ভূমিকাগুলোর মধ্যে টিভি সিরিজ ‘সেভড বাই দ্য বেল: দ্য নিউ ক্লাস’ এবং সিনেমা ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’ উল্লেখযোগ্য। সূত্র : এনডিটিভি


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com